Sylhet View 24 PRINT

২ বছর নিষিদ্ধ হচ্ছেন রোনাল্ডো!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১২ ১৬:৫৪:১৭

সিলেটভিউ ডেস্ক :: এসি মিলানের বিপক্ষে জুভেন্টাসের ম্যাচ শেষ না হওয়ার আগেই মাঠ ছেড়ে চলে যান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাতেই যেন নিজের বিপদ ডেকে আনলেন তিনি। ফুটবলে দুই বছর নিষিদ্ধ হতে পারেন সিআর সেভেন।

গেল রোববার সিরিআর গুরুত্বপূর্ণ ম্যাচে ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় এসি মিলানকে আথিতেয়তা দেয় জুভেন্টাস। সেই ম্যাচে ৫০ মিনিট পেরিয়ে গেলেও গোল পাননি জুভরা। একের পর এক সুযোগ নষ্ট করেন রোনাল্ডো। শেষমেশ তাকে তুলে নিয়ে পাওলো দিবালাকে মাঠে নামান কোচ মাওরিসিও সাররি।

তবে সেটি মেনে নিতে পারেননি রোনাল্ডো। রাগে ও ক্ষোভে স্টেডিয়াম ছেড়েই চলে যান তিনি। এর পর নিজ দেশ পর্তুগালে উড়ে আসেন হালের ফুটবল সুপারস্টার।

যদিও সেই দিবালার একমাত্র গোলেই জয় পায় জুভেন্টাস। ম্যাচশেষে রোনাল্ডোর পিঠেই হাত রাখেন কোচ সাররি। তিনি বলেন, আমার সঙ্গে তার কোনো সমস্যা নেই। সে দারুণ ফুটবলার। তবে আমি এখন তাকে সেভাবে পাচ্ছি না।

দিবালাকে মাঠে নামানো নিয়ে সাররি বলেন, নতুন একজন খেলোয়াড়কে মাঠে নামালে যেটা হয়, সে পুরো শক্তি দিয়ে লড়তে পারে। আর বদলি করাটা খেলার একটি অংশ। রোনাল্ডো একটু রেগে গেছে বৈকি!

ইতালিয়ান লিগের নিয়মনীতির মাঝে পড়লে রোনাল্ডোর কপাল পুড়বে নিশ্চয়ই। রিয়াল মাদ্রিদের সাবেক তারকা অ্যান্তোনিও ক্যাসানো তার শাস্তির কথা আলোচনায় এনেছেন। নিয়ম মোতাবেক দুই বছর নিষিদ্ধ হতে পারেন তিনি।

এ নিয়ে জোর গুঞ্জন চলছে। নিশ্চিতভাবে এটা রোনাল্ডো ভক্তদের জন্য দুঃসংবাদ। কারণ এখন তার বয়স চলছে ৩৪ বছর। এ বয়সে অনেকে বুটজোড়া তুলে রাখার প্রস্তুতি নেন। সেখানে মানসিক জোরে খেলে যাচ্ছেন তিনি।

তবে ইদানীং রোনাল্ডোর শারীরিক অবস্থা ভালো নেই। ফিটনেস সমস্যায় ভুগছেন তিনি। এ অবস্থায় দুই বছরের নিষেধাজ্ঞা পেলে তার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে- এটি নিঃসন্দেহে বলা যায়!

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/১২ নভেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.