Sylhet View 24 PRINT

ইডেনে ভারত-বাংলাদেশ টেস্টের সময় পরিবর্তন!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১১-১৩ ১০:৩৩:২০

সিলেটভিউ ডেস্ক:: টি-টোয়েন্টি সিরিজে দিল্লিতে লাল-সবুজ পতাকা উড়িয়ে মাহমুদুল্লাহরা শুভ যাত্রায় হোঁচট খায় রাজকোট ও নাগপুরে। বিশেষ করে নাগপুরের হারটি ভীষণ বেদনার। তরুণ মোহাম্মদ নাঈম শেখ যখন স্বপ্ন দেখাচ্ছিলেন প্রথমবারের মতো ভারত জয়ের, তখনই চাহারের জাদুতে ল-ভ- হয়ে গেল স্বপ্নের। জয় করা হলো না ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ।

বৃহস্পতিবার থেকে ইন্দোরে শুরু ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট। কিন্তু আকর্ষণের কেন্দ্রে ইডেন গার্ডেন্স। ২২ নভেম্বর থেকে ইডেনে শুরু ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট। ভারতের মাটিতে প্রথম দিন-রাতের টেস্ট আয়োজন ঘিরে ইডেনে এখন সাজ সাজ রব। এরই মাঝে ইডেন টেস্টের সময়ে কিছুটা বদল করা হল।প্রথমে ইডেনে দিন-রাতের টেস্ট শুরু হওয়ার কথা ছিল দুপুর ১:৩০-এ৷ কিন্তু নভেম্বরের শেষ দিকে কলকাতায় প্রচুর শিশির পড়ে। তাই টেস্ট শুরুর সময় আরও একটু এগিয়ে আনা হয়েছে। দুপুর দেড়টার পরিবর্তে ইডেনে প্রতিদিনের খেলা ১ টায় শুরু করার জন্য ভারতের ক্রিকেট বোর্ডের অনুমতি চায় সিএবি। সম্মতি দিয়েছে বিসিসিআই-ও৷

বিসিসিআই-এর এক শীর্ষকর্তা জানিয়েছেন, "শিশিরের কথা মাথায় রেখে সিএবি'র অনুরোধ মেনে নেওয়া হয়েছে। দ্বিতীয় টেস্টের সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। ম্যাচ শুরু হবে দুপুর ১টায়। প্রথম সেশন- দুপুর ১টা থেকে দুপুর ৩টা৷ দ্বিতীয় সেশন- দুপুর ৩:৪০ থেকে বিকেল ৫:৪০ পর্যন্ত। আর শেষ সেশন হবে সন্ধে ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত।"

 
সৌজন্যে :: বিডি-প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৯/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.