Sylhet View 24 PRINT

বাংলাদেশকে দিবারাত্রি টেস্ট খেলার প্রস্তাব দিল পাকিস্তান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-০৮ ১৯:১২:৪২

সিলেটভিউ ডেস্ক :: পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বাংলাদেশ ক্রিকেট দলকে দিবারাত্রির একটি টেস্ট ম্যাচ খেলার প্রস্তুব দিয়েছে। জানুয়ারি মাসে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। সেই সফরে দুটি টেস্ট এবং তিন টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর এক প্রতিবেদনে জানানো হয়েছে করাচি টেস্টটা কৃত্রিম আলোয়ে গোলাপি বলে খেলতে চাইছে পাকিস্তান।

গত নভেম্বরে ভারতের বিপক্ষে কলকাতার ইডেন গার্ডেন্সে দিবারাত্রির টেস্ট খেলে ইনিংস ব্যবধানে হেরে যায় বাংলাদেশ।

১৬ বছর পর বাংলাদেশকে পূর্ণাঙ্গ সিরিজ খেলার আমন্ত্রণ জানিয়েছে পাকিস্তান। সফরে একটি টেস্ট ম্যাচ খেলার প্রস্তাব দিয়ে রেখেছে পিসিবি।

যদিও পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ। নিরাপত্তার ব্যাপারে পুরোপুরি নিশ্চিয়তা না পাওয়ার আগ পর্যন্ত পাকিস্তান সফরের সিদ্ধান্ত নেবে না বিসিবি।

১১ ডিসেম্বর থেকে পাকিস্তানের মাঠে টেস্ট ম্যাচ খেলবে শ্রীলংকা। রাওয়ালপিন্ডি এবং করাচিতে দুই ম্যাচে টেস্টের সিরিজ ভালোয় ভালোয় শেষ হলে পাকিস্তান সফরে যেতে রাজি হতে পারে বাংলাদেশ। এমনই বিশ্বাস পাকিস্তান ক্রিকেট বোর্ডের।

বাংলাদেশ দল এখনও পর্যন্ত মাত্র ১টি দিবারাত্রির টেস্ট খেললেও, পাকিস্তানের ঝুলিতে রয়েছে ৪টি গোলাপি বলের টেস্ট খেলার অভিজ্ঞতা।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/৮ ডিসেম্বর ২০১৯/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.