আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ট্রফি ছাড়াই অধিনায়কদের ফটোসেশন!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১০ ২০:১৭:৩৯

সিলেটভিউ ডেস্ক :: আগামীকাল পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর। আর সেই আসরের ফটোসেশন হয়ে গেল। তাও সেটা টুর্নামেন্টের ট্রফি ছাড়াই। এছাড়া বাংলাদেশের ক্রিকেটের জীবন্ত কিংবদন্তী মাশরাফি বিন মর্তুজাও উপস্থিত ছিলেন না ফটোসেশনে। মাশরাফির জায়গায় অধিনায়কদের অফিসিয়াল ফটোসেশনে অংশ নিলেন তার দল ঢাকা প্লাটুনের আরেক সহযোগী মুমিনুল হক।

তবে রংপুর রেঞ্জার্সের কোনো প্রতিনিধি ছিলেন না ফটোসেশনে। তাদের অধিনায়ক মোহাম্মদ নবী সময় মতো পৌঁছাতে পারেননি অধিনায়কদের অফিসিয়াল ফটোসেশনে। বাকিরা সবাই মিলে যে ছবি তুললেন সেই ছবিতে ছিল না টুর্নামেন্টের ট্রফিও।

জানা যায়, সন্ধ্যা ৫টা থেকে সাড়ে ৫টার মধ্যে মিরপুরের একাডেমি মাঠে অধিনায়ককের ফটোসেশনের সময় দেয়া হয়েছিল। নির্ধারিত সময়ে সেখানে গিয়ে দেখা যায় হ-য-ব-র-ল অবস্থা। ঢাকা প্লাটুনের অধিনায়ক করা হয়েছে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। অনুষ্ঠান শুরুর আগেই মুমিনুল হককে দায়িত্ব দিয়ে তিনি মাঠ ছেড়ে চলে যান।

বাকিদের মধ্যে খুলনা টাইগার্সের মুশফিকুর রহিম, কুমিল্লা ওয়ারিয়র্সের দাসুন শানাকা, সিলেট থাউন্ডার্সের মোসাদ্দেক হোসেন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মাহমুদউল্লাহ রিয়াদ শুরু থেকেই অপেক্ষায় ছিলেন।

রাজশাহী রয়্যালস অধিনায়ক আন্দ্রে রাসেল আসেন কিছুক্ষণ পর। রংপুর রেঞ্জার্স অধিনায়ক মোহাম্মদ নবীর চেহারা আর দেখাই গেল না। তিনি নাকি পথেই আটকা ট্রাফিক জ্যামে! তাকে ছাড়াই হয়ে গেল ফটোসেশন। আর ট্রফি? ট্রফির কোনো ব্যাপারই ছিল না। দেখা গেল না এই বছরের ট্রফির চেহারা।

সৌজন্যে :: বিডি প্রতিদিন
সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন