আজ সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ ইং

সান্টোকির সেই ‘ওয়াইড-নো’ নিয়ে কথাই বলেননি সিলেট খেলোয়াড়রা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১৩ ১৯:২০:৩৯

সিলেটভিউ ডেস্ক :: আসরের প্রথম ম্যাচের দ্বিতীয় ইনিংসে অদ্ভুত দুই ‘নো’ ও ‘ওয়াইড’ ডেলিভারি করে রীতিমতো সন্দেহের জন্ম দিয়েছেন সিলেট থান্ডার্সের ক্যারিবীয় পেসার ক্রিসমার সান্টোকি। ‘নো’ বলটি প্রায় এক ফুটের বেশি বড়, ‘ওয়াইড’ বলটিও প্রায় চলে যাচ্ছিলো পিচের বাইরে দিয়ে।

এ দুই ডেলিভারির কারণে বঙ্গবন্ধু বিপিএলের প্রথম দিনই উঠেছে প্রশ্নবোধক চিহ্ন। খোদ সিলেটের টিম ডিরেক্টর তানজিল চৌধুরীই সন্দেহ প্রকাশ করেছেন স্পট ফিক্সিংয়ের ব্যাপারে। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোতেও চলছে এই দুই ডেলিভারির ব্যাপারে আলোচনা।

সান্টোকির রহস্যময় সে দুই ডেলিভারির ম্যাচটিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে ৫ উইকেটে হেরে গিয়েছিল সিলেট। তারা জয় পায়নি নিজেদের দ্বিতীয় ম্যাচে, হেরেছে প্রথম ম্যাচের চেয়েও বাজেভাবে। রাজশাহী রয়্যালসের বিপক্ষে উড়ে গেছে ৮ উইকেটের বড় ব্যবধানে।

দলের এমন পারফরম্যান্সের পেছনে সান্টোকির সেই দুই ডেলিভারির কোনো প্রভাব পড়েছে কিনা অথবা দলের মধ্যে এসব নিয়ে কেমন আলোচনা হচ্ছে- তা জানতে চাওয়া হয় আজ (শুক্রবার) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসা সিলেটের অফস্পিনার নাইম হাসানের কাছে।

তার দাবি, দলের মধ্যে এ নিয়ে কোনো কথাই হয় না সিলেটের খেলোয়াড়দের। এমনকি ম্যানেজম্যান্টের পক্ষ থেকেও এ বিষয়ে কোনো কিছু আলোচনা হয়নি বলে জানান নাইম। দলের হতাশাজনক পারফরম্যান্সের পেছনে সেই ঘটনার কোনো যোগসূত্রতা নেই বলেও দাবি করেন এ তরুণ অফস্পিনার।

নাইম বলেন, ‘ওই (সান্টোকির ওয়াইড-নো বল) ব্যাপারে কিছুই জানি না আমি। এ নিয়ে আমাদের কোনো কথা হয়নি। ম্যাচের ‘নো’ বল নিয়ে আমাদের সাথে (টিম ম্যানেজম্যান্টের) কোনো কথা হয়নি। দলের পরিবেশ স্বাভাবিক আছে।’

পরপর দুই ম্যাচ হারের পর দলের ঘুরে দাঁড়ানোর জন্য একটি মাত্র জয় প্রয়োজন উল্লেখ করে নাইম বলেন, ‘আসলে আমাদের একটা জেতা দরকার। যখন হারি তখনই কথা বাড়ে। এখন একটা ম্যাচ জিতলেই কামব্যাক করতে পারব ভালোভাবে।’

সৌজন্যে :: জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/১৩ ডিসেম্বর ২০১৯/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন