আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

বাংলাদেশের কাছে আফ্রিদির অনুরোধ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১৭ ১৮:২২:৪৯

সিলেটভিউ ডেস্ক :: অবশেষে পাকিস্তানে খেলতে যেতে রাজি হয়েছে বাংলাদেশ। তিন ভাগে দেশটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবেন টাইগাররা। জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে সেখানে ৩টি টি-টোয়েন্টি, ২টি টেস্ট এবং একমাত্র ওয়ানডে খেলবেন তারা।

এগুলো খেলতে বাংলাদেশকে শক্তিশালী দল পাঠানোর অনুরোধ করেছেন পাকিস্তানের সাব্কে অধিনায়ক শহীদ আফ্রিদি। এক ইউটিউব ভিডিওতে তিনি বলেন, টাইগাররা পাক ডেরায় আসছে। এটা দারুণ খবর। দুই দলের মধ্যে সম্পর্ক উন্নয়নের জন্য এ সিরিজটি খুবই গুরুত্বপূর্ণ। এতে উপমহাদেশীয় স্বাদ পাওয়া যাবে।

বুমবুমখ্যাত ক্রিকেটার বলেন, এটা দারুণ হবে, যদি পূর্ণ শক্তির দল নিয়ে পাকিস্তানে আসে বাংলাদেশ। আমি মনে করি, ম্যাচগুলো তীব্র প্রতিযোগিতাপূর্ণ হবে। বিপিএলে অনেক তরুণ উদীয়মান ক্রিকেটার দেখেছি। বাংলাদেশ এখন ভালো দল। নিজেদের দিনে তারা সবকিছু করতে পারে।

তবে তিন ভাগে বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে প্রশ্ন তুলেছেন আফ্রিদি। তিনি বলেন, এটা শ্রেয়তর হতো, যদি তিনবারের পরিবর্তে একবারই সফরে আসতো বাংলাদেশ। তবু তাদের সিদ্ধান্তকে সম্মান জানাই। আমাদের দেশ ভ্রমণে বাংলাদেশি সমর্থকদের স্বাগত জানাব। আপনারা এখানে আসুন, খেলা উপভোগ করুন।

সৌজন্যে :: ব্যাটিং উইথ বিমল
সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন