আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিএসপিএ'র বর্ষসেরা ক্রিকেটার সাকিব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৫ ১১:৫৩:৩৩

সিলেটভিউ ডেস্ক :: ইংল্যান্ড বিশ্বকাপটা স্বপ্নের মতো কাটিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ব্যাট-বল হাতে দুর্দান্ত ফর্মে ছিলেন বাংলাদেশের এ তারকার অলরাউন্ডার। একাই টানেন বাংলাদেশ দলকে। ফলে ক্রিকেটের বাইবেলখ্যাত উইজডেনসহ ২০১৯ সালে বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইটের বর্ষসেরা ওয়ানডে দলে স্থান করে নেন তিনি।

এবার দেশের ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া লেখকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) মূল্যায়নে বর্ষসেরা ক্রিকেটার হয়েছেন সাকিব।

১৯৬২ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হবার দুই বছর পর অর্থাৎ ১৯৬৪ সালের পর থেকে মর্যাদার এই পুরস্কার পেয়েছেন কয়েকশত ব্যক্তি, সংস্থা, প্রতিষ্ঠান।

শুক্রবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে মনোনীতদের হাতে ‘কুল বিএসপিএ পুরস্কার ২০১৯’ তুলে দেওয়া হয়। এ সময় সাকিবের হাতে ২০১৯ সালের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার তুলে দেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।

সাকিব আল হাসান বর্তমানে আইসিসির নিষেধাজ্ঞায় আছেন। জুয়াড়ির প্রস্তাব গোপন রাখায় গেল বছরের ২৯ অক্টোবর সাকিবকে সব ধরনের ক্রিকেটে দুই বছর নিষিদ্ধ করে আইসিসি। পরে অবশ্য এক বছর নিষেধাজ্ঞা স্থগিত করা হয়েছে।

সৌজন্যে : বিডি প্রতিদিন

সিলেটভিউ২৪ডটকম/২৫ জানুয়ারি ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন