আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

লাহোরে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-২৭ ১৭:২০:১২

সিলেটভিউ ডেস্ক :: বৃষ্টির কারণে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ খেলাটি পরিত্যক্ত হয়। সোমবার বাংলাদেশ সময় বিকাল ৩টায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে টসও হয়নি। টানা বৃষ্টি হওয়ার কারণে বিকাল পাঁচটার ঠিক কিছু আগে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

তবে তৃতীয় ম্যাচের আগেই প্রথম দুই খেলায় টানা জয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে স্বাগতিক পাকিস্তান।

প্রথম খেলায় আগে ব্যাট করে ১৪১ রান করা বাংলাদেশ হেরে যায় ৫ উইকেটে। আর দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৩৬ রান করা মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি পরাজিত হয় ৯ উইকেটের বিশাল ব্যবধানে।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম থেকেই বিমানবন্দর যাওয়ার কথা রয়েছে টাইগারদের। নিরাপত্তা শঙ্কার কারণে পাকিস্তান সফরে হোটেল টু মাঠে সীমাবদ্ধ থেকেছেন টাইগাররা। যে কারণে সিরিজ শেষ হতেই দেশে ফিরতে উদগ্রীব ক্রিকেটাররা।

শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খান লাহোর থেকে ফোনে জানিয়েছেন, হোটেলে বসে থাকতে ভালো লাগছে না। জীবনটা যেন কয়েকদিনেই একঘেঁয়ে হয়ে গেছে। এ থেকে চটজলদি মুক্তি দিতে সিরিজের তৃতীয় ম্যাচ শেষ করেই লাহোর বিমানবন্দরে যাব আমরা।

তিনি জানান, স্থানীয় সময় রাত ১১টায় দেশের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ দল। রাত ৩টার দিকে ঢাকায় পৌঁছবেন ক্রিকেটাররা।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা যায়, বুলেটপ্রুফ বাসে যাতায়াত করেন খেলোয়াড়রা। প্রতিটি রুমের পাশে বন্দুক নিয়ে পাহারায় থেকেছেন নিরাপত্তা বাহিনীর সদস্য। হোটেলের লবি পর্যন্ত খেলোয়াড়দের চলাফেরা সীমাবদ্ধতা ছিল। কাউকে হোটেলের বাইরে বের হতে দেয়া হয়নি। এ বন্দিজীবন থেকে মুক্তি পেতেই স্টেডিয়াম থেকে সরাসরি বিমানবন্দর যাবেন মাহমুদউল্লাহ রিয়াদরা।

সৌজন্যে :: যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/২৭ জানুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন