Sylhet View 24 PRINT

জিম্বাবুয়ের সঙ্গে খেলবেন বিশ্বকাপজয়ী আকবররা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৫ ২১:০১:২২

সিলেটভিউ ডেস্ক :: ছুটিটা খুব বেশি লম্বা হলো না আকবর আলীর। পরশুই তাঁকে চলে আসতে হচ্ছে ঢাকায়। যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক ডাক পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে। শুধু আকবরই নন, বিশ্বকাপজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব–১৯ দলের আরও পাঁচজন সুযোগ পাচ্ছেন বিকেএসপিতে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে।

অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার পর রাজকীয় সংবর্ধনা পেয়েছেন আকবররা। সংবর্ধনার পর কদিনের ছুটিতে সবাই গেছেন বাড়িতে। আকবরের অবশ্য বিসিএলের তৃতীয় রাউন্ডটা খেলার কথা ছিল। আপাতত সেটি না খেলা হলেও দুই দিন পরই শুরু হচ্ছে তাঁর ক্রিকেটীয় ব্যস্ততা। জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে সুযোগ পেয়েছেন আকবর। শুধু তিনিই নন, বিসিবি একাদশের হয়ে এই ম্যাচ খেলবেন বিশ্বকাপজয়ী দলের মাহমুদুল হাসান, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন।

কদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান অবশ্য বলছিলেন, বাংলাদেশ অনূর্ধ্ব–১৯ দলকে নিয়ে আরেকটি দল করবেন তাঁরা। সেই দল হওয়ার আগেই ‘বড়’দের সঙ্গে খেলার সুযোগ পাচ্ছেন আকবর–শরিফুলরা। যুব বিশ্বকাপ শেষ না হতেই অনূর্ধ্ব–১৯ দলের খেলোয়াড়দের প্রস্তুতি ম্যাচে সুযোগ দেওয়ার ব্যাখ্যায় নির্বাচক হাবিবুল বাশার বললেন, ‘অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ খেলা পাঁচ–ছয়জনকে রাখছি। আমাদের বেশির ভাগ ক্রিকেটার এখন খেলার মধ্যে আছে। সবাই বিসিএল খেলছে। যেহেতু সবাই খেলার মধ্যে আছে, দুদিনের জন্য নতুন করে টানাটানি করিনি। যেহেতু প্রস্তুতি ম্যাচ, আমরা ওদের একটু দেখতেই পারি। এদের মধ্যে শরিফুল “এ” দলেও ছিল।’

১ টেস্ট, ৩ ওয়ানডে ও ২ টি–টোয়েন্টি খেলতে আজ বিকেলে জিম্বাবুয়ে ঢাকায় এসে পৌঁছেছে। ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার পর মিরপুর টেস্ট শুরু ২২ ফেব্রুয়ারি।

সৌজন্যে : প্রথম আলো
সিলেটভিউ২৪ডটকম/১৫ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.