আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

৭ লাখ টাকায় মিলবে স্মিথের বাড়িতে ভাড়া থাকার সুযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২১ ২১:২৬:৩৩

সিলেটভিউ ডেস্ক :: বিশ্বের ক্রীড়াবিদদের বিলাসবহুল বাড়ি কিংবা অ্যাপার্টমেন্ট কেনার খবর দেখা যায় প্রায়ই। অভিজাত সব এলাকায় আকাশচুম্বী মূল্যে একেকটি বাড়ি কিনতে কার্পণ্য করেন না কোনো বিশ্ব তারকা।

সেদিক থেকে ব্যতিক্রমই বলতে হয় অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে। তিনি বিলাসবহুল বাড়ি কেনার বদলে, নিজের একটি বাড়ি ছেড়ে দিয়েছেন ভাড়ায়।

সিডনির উপশহর বাল্মাইনে থাকা অসাধারণ এক টাউনহাউজ ভাড়ায় দিয়েছেন স্মিথ। এ বাড়িতে ভাড়া থাকতে হলে প্রতি মাসে গুনতে হবে ৮ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাত লাখ টাকার সমান। অর্থাৎ মাসে ৭ লাখ টাকা খরচ করলে মিলবে স্মিথের বাড়িতে ভাড়া থাকার সুযোগ।

মজার বিষয় হলো ২০১৮ সালে মাসে মাত্র ১ হাজার ডলার বা ৮৫ হাজার টাকায় বাড়িটি ভাড়া দিতে রাজি ছিলেন স্মিথ। পরে ২০১৯ সালে এটি বাড়িয়ে করেছিলেন ১০৪০ ডলার। তবে এবার বাড়ির ডেকোরেশনে পরিবর্তন আনায় এক লাফে প্রায় ৮ গুণ বেড়ে গেছে ভাড়া।

বছরপাঁচেক আগে তিনটি বেডরুম ও অ্যাটাচড বাথরুমসহ বাড়িটি প্রায় ২০ লাখ ডলার বা সাড়ে ১৫ কোটি টাকায় বাড়িটি কিনেছিলেন স্মিথ। এরপর পুরো বাড়িটি নতুন করে সাজিয়েছিলেন নিজের মনের মতো করে। বাড়িটির প্রায় সব রুম থেকেই সিডনি হারবর ব্রিজ দেখা যায়।

এই বাড়িটি ভাড়া দিলেও অবশ্য তেমন কোনো ক্ষতি হচ্ছে না তার। কেননা এমন আরও অন্তত তিনটি বিলাসবহুল বাড়ি রয়েছে স্মিথের। যেগুলো ম্যারিকভিল, সান সৌচি এবং বির্চগ্রোভে অবস্থিত।

‌সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/২১ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন