আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

এশিয়া একাদশে নেই কোনো পাকিস্তানি ক্রিকেটার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-২৫ ১৯:১৮:১২

সিলেটভিউ ডেস্ক :: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উলপক্ষে অনুষ্ঠিতব্য এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার প্রীতি ম্যাচকে সামনে রেখে অচিরেই দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সেই দলে জায়গা হচ্ছে না কোনো পাকিস্তানি ক্রিকেটারের।

মঙ্গলবার যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেছেন, যারা এভেইল এভেইল আছে তাদেরই আমরা খেলতে পাঠানোর জন্য সংশ্লিষ্ট ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেছি। কিন্তু যে সময় এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যে খেলা হবে তখন পাকিস্তানে পিএসএল চলবে। তাই পাকিস্তানি কোনো ক্রিকেটারকে পাওয়া যাবে না।

এশিয়া একাদশে বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, আফগানিস্তান ও নেপালের ক্রিকেটাররা সুযোগ পেলেও খেলা হচ্ছে না কোনো পাকিস্তানির।

আগামী ১৮ ও ২০শে মার্চ এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ দুটি মিরপুরে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। যে সময় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা চলছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিমিবি) এক মুখপাত্র জানিয়েছেন, বাংলাদেশের প্রস্তাবিত টি-টুয়েন্টি ম্যাচে আমাদের খেলোয়াড়রা অংশ নিতে পারবেনা, তার কারণ তখন আমাদের পিএসএল চলবে। পিএসএল রেখে ক্রিকেটারদের বাংলাদেশে পাঠানো সম্ভব নয়। ২২ মার্চ পিএসএলের ফাইনাল অনুষ্ঠিত হবে।

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, আমরা এশিয়ার সেরা ক্রিকেটারদেরই দলে রাখার চেষ্টা করছি।

সৌজন্যে : যুগান্তর
সিলেটভিউ২৪ডটকম/২৫ ফেব্রুয়ারি ২০২০/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন