আজ বুধবার, ০৩ জুন ২০২০ ইং

চিকিৎসক-নার্সদের ৫০০ পিপিই দিচ্ছেন মাশরাফি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-২৬ ২১:০৪:৩০

সিলেটভিউ ডেস্ক :: ক্রিকেট খেলার অর্থ দিয়ে নড়াইলের ১২০০ দরিদ্র পরিবারের খাদ্য সহায়তা দিচ্ছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে এসব খাদ্যদ্রব্য কিনে প্যাকেট তৈরি শুরু হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে জনপ্রতি পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, এক লিটার তেল, এক কেজি লবণ এবং একটি সাবান।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস বলেন, নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলায় ১২০০ নিম্নবিত্ত পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হবে। তাদের তালিকা তৈরির কাজ চলছে। করোনা প্রাদুর্ভাবে সংকটকালীন এসব পরিবারের বাড়িতে গিয়ে এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। এমপি মাশরাফি তার নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক ও নার্সদের জন্য ২০০ পিপিইর ব্যবস্থা করেছেন। পরবর্তীতে আরও ৩০০ পিপিইর দেবেন তিনি।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ১৭ ক্রিকেটার তাদের বেতনের অর্ধেক বিসিবির মাধ্যমে করোনা মোকাবিলায় ফান্ডে দেয়ার ঘোষণা দিয়েছেন। মাশরাফি বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে নেই।

কিন্তু গত তিন মাসে আন্তর্জাতিক ক্রিকেট খেলা ১০ তারকা তাদের বেতনের অর্ধেক অনুদান দেবেন। মাশরাফি আছেন ওই তালিকায়। এছাড়া করোনা নিয়ে জনসচেতনতা সৃষ্টিতে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত বার্তা দিচ্ছেন মাশরাফি।

সৌজন্যে : জাগোনিউজ ২৪
সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০২০ /জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন