আজ শনিবার, ০৬ জুন ২০২০ ইং

বাবা হলেন বিজয়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১১ ০২:৪১:৩৬

সিলেটভিউ ডেস্ক ::কিছুদিন আগে দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের বাবা হয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। আর দ্বিতীয়বারের মতো ছেলে সন্তানের বাবা হয়েছেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। এবার প্রথমবারের মতো বাবা হলেন আরেক টাইগার ক্রিকেটার এনামুল হক। বিজয়-ফারিয়া দম্পতির কোল জুড়ে এসেছে কন্যা সন্তান। রবিবার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিজয়ের স্ত্রী ফারিয়া ইরা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে বিজয় খবরটি সবাইকে জানিয়ে দিয়েছেন। দোয়া চেয়েছেন পরিবারের নতুন সদস্যর জন্য।

ফেসবুকে এনামুল হক বিজয় লিখেছেন, ‘জীবনটা আগে কখনো এতটা সুন্দর লাগেনি, মিনিট খানেক আগে প্রথমবারের মতো তোমার নিষ্পাপ মুখখানি দেখলাম। তোমার ছোট ছোট হাতের আঙুল, নিখুঁত দশটি পায়ের আঙুল, দেখলেই আদর করতে ইচ্ছে করে। কি অপরূপ, আমি আসলে ভাষায় প্রকাশ করতে পারছি না! আমার জীবনে তুমি সর্বশক্তিমান আল্লাহর আশীর্বাদ ও অমূল্য উপহার। তুমি আমার থেকে এসেছো! আমার ছোট্ট আম্মুটা! আমার সুন্দরী পরী! আমার অপরূপ রাজকন্যা! মাশাআল্লাহ।’

তিনি আরো লিখেছেন, ‘কেমন আছেন সবাই! আলহামদুলিল্লাহ, আমি আজ বাবা হয়েছি! আমরা আজ বাবা-মা হলাম! সদ্য জন্ম নেয়া আমাদের ‘বেবি গার্ল’-এর জন্য আপনারা সবাই দোয়া করবেন।’

২০১৮ সালের ২৯ জুন ফারিয়া ইরার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিজয়। বেশ জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়েই সম্পন্ন হয়েছিল তার বিয়ের আনুষ্ঠানিকতা।


সৌজন্যে : ঢাকাটাইমস
সিলেটভিউ২৪ডটকম/১১ মে ২০২০/ডেস্ক/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন