আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

করোনায় আক্রান্ত হলেন বিসিবির ডেভলপমেন্ট কোচ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১৩ ১৫:৫৮:০৮

সিলেটভিউ ডেস্ক :: এবার করোনাভাইরাসের থাবা পড়ল দেশের ক্রীড়াঙ্গনেও। প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডেভলপমেন্ট কোচ আশিকুর রহমান। বর্তমানে তিনি  হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গতকাল মঙ্গলবার নিজেই বিষয়টি নিশ্চিত করে নিউজ পোর্টাল ক্রিকবাজকে বলেন, ‘আমি আজ (কাল) হাসপাতালে ভর্তি হয়েছি। তবে গতকালই রিপোর্ট পেয়েছি এবং রিপোর্টে কভিড-১৯ পজিটিভ এসেছে।’
 
আশিকুর জানান, তিনি কিছুদিন ধরেই করোনার উপসর্গ সঙ্গে লড়াই করছিলেন এবং বুকে ব্যথা অনুভব করছিলেন।

তিনি আরো বলেন, ‘আমি প্রথমে এটা বুঝিনি। আমার মনে হয়েছিল টনসিল হয়েছে। প্রথমে আমার গলা ব্যথা হতে শুরু করে। পরে আস্তে আস্তে জ্বর আসে। পরবর্তীতে বুক ব্যথা হলে আমি ডাক্তারের কাছে গিয়ে পরীক্ষা করাই।’

উল্লেখ্য, বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেটের সাবেক পেসার ছিলেন আশিকুর রহমান। তিনি বাংলাদেশের হয়ে ২০০২ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপও খেলেছেন। এছাড়া তার ৬ বছরের ক্যারিয়ারে ১৫টি প্রথম শ্রেণির ম্যাচ ও ১৮টি লিস্ট ‘এ’ ম্যাচ রয়েছে। প্রথম শ্রেণির ম্যাচে ২৫.৪১ গড়ে ৩৬টি উইকেট নিয়েছেন তিনি।

তবে ক্রিকেট থেকে অবসরের পর কোচের ভূমিকায় অবতীর্ণ হন। নারী ক্রিকেট দলের এক সময়ের সহকারী কোচ ছিলেন তিনি। বর্তমানে তিনি ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংকের হয়ে কাজ করছেন।

সৌজন্যে: কালের কণ্ঠ

সিলেটভিউ২৪ডটকম/১৩ মে ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন