আজ শনিবার, ৩০ মে ২০২০ ইং

ছেলের চুল কেটে শচিন বলছেন, ‘বাবা হলে সবই করতে হয়’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২০ ১৩:৫২:৪৯

সিলেটভিউ ডেস্ক :: করোনাভাইরাসের লকডাউনে ক্রীড়াবিদদের জন্য এক অর্থে ভালোই হয়েছে। বছরজুড়ে খেলাধুলার কারণে পরিবারকে তেমন সময় দিতে পারেন না তারা। কিন্তু এখন লকডাউনের কারণে দুই মাসের বেশি সময় ধরে ঘরেই পরিবারের সঙ্গে রয়েছেন তার।

আর এর সুবাদে প্রায় প্রতিদিনই নতুন নতুন অভিজ্ঞতার সম্মুখীন হচ্ছেন তারা। এই যেমন ছেলের প্রয়োজনে মঙ্গলবার নাপিত হয়ে গেলেন ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচিন টেন্ডুলকার। সে ছবিও তিনি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সবকিছু বন্ধ থাকায় বাধ্য হয়েই নিজের ছেলে জুনিয়র ক্রিকেটার অর্জুন টেন্ডুলকারের মাথার চুল কেটে দিয়েছেন শচিন। এ কাজে তাকে সাহায্য করেছে অর্জুনের বড় বোন সারা টেন্ডুলকার। যাকে কি না সহকারী নাপিত হিসেবে উল্লেখ করেছেন শচিন।

অর্জুনের চুল কেটে দেয়ার ছবি প্রকাশ করে শচিন লিখেছেন, ‘একজন বাবা হিসেবে আপনার সবই করতে হবে। সেটা হোক বাচ্চাদের সঙ্গে খেলা, জিম করা কিংবা মাথার চুল কেটে দেয়া। যাই হোক, তোমার চুলের স্টাইলটা কিন্তু সুন্দর হয়েছে অর্জুন। আমার সেলুন সহকারী সারাকে বিশেষ ধন্যবাদ।’

শুধু ছেলের চুল কেটে দেয়াই নয়, মেয়ে সারার সঙ্গে রান্নায়ও হাত লাগাচ্ছেন শচিন। সপ্তাহদুয়েক আগে সারার সঙ্গে বিটপালং কাবাব বানানোর ছবি প্রকাশ করেছিলেন ইতিহাসের অন্যতম সেরা এ ক্রিকেটার।

সিলেটভিউ২৪ডটকম/২০ মে ২০২০/ডেস্ক/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন