আজ শনিবার, ১১ জুলাই ২০২০ ইং

ছেলের মাথায় ডিম ভাঙলেন নেইমার!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-২৯ ১৭:৫৬:২১

সিলেটভিউ ডেস্ক :: ফুটবল মাঠে নিয়মিত ডিফেন্ডারদের বোকা বানান নেইমার। এবার ঘরবন্দি অবস্থায় পুত্রসন্তান ডেভি লুকাকে বোকা বানালেন তিনি। 'প্র্যাঙ্ক' করে ভক্ত-সমর্থকদের আনন্দ দিতে ছেলের মাথায় ডিম ভাঙলেন পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার।

প্রাণঘাতী করোনা ধাক্কায় ইতিমধ্যে ফ্রান্সের লিগ ওয়ান বাতিল ঘোষণা করা হয়েছে। লিগের চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে পিএসজিকে। ফলে আপাতত খেলা নেই নেইমারদের। উপরন্তু ফ্রান্সে চলছে লকডাউন। তাই ব্রাজিলে গিয়ে পরিবারের সঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন সেলেকাও তারকা। মাঝে মধ্যেই ছেলের সঙ্গে খুনসুটিতে মাতছেন তিনি।

তেমনই খুনসুটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নেইমার। ইতিমধ্যে তা ভাইরাল হয়ে গেছে। তাতে দেখা যায়, নিজেদের বাগানে ছেলে ডেভিকে নিয়ে খেলছেন তিনি। তার নিক্ষেপ করা বলে হেড করছে ডেভি। তাকে একের পর এক পিংপং বল ছুড়ছেন ব্রাজিল যুবরাজ। আর দক্ষতার সঙ্গে পাশে থাকা একটা ঝুড়িতে সেসব ফেলার চেষ্টা করে সে। কয়েকবার সফল হলেও বাকি সময়ে ব্যর্থ হয় ও।

স্বভাবতই হেড করতে পূর্ণ মনোযোগ দেয় ডেভি। ঠিক সেই সময় হঠাৎ তার উদ্দেশে বলের পরিবর্তে একটি আস্ত ডিম ছুড়ে মারেন নেইমার। ৮ বছর বয়সী ছেলে সেটা বুঝে উঠতে পারেনি। সর্বশক্তি দিয়ে হেড করে সে। ফল যা হওয়ার তাই হলো- মাথায় ডিম ভেঙে যাচ্ছে তাই অবস্থা!

ছেলের এ দশা দেখে হেসে খুন খোদ নেইমার। তার এ 'প্র্যাঙ্ক' দেখে বেশ মজা পেয়েছেন আলেক্সান্দার পাতো, কার্লোস পুয়োল, রহিম স্টার্লিংয়ের মতো তারকা ফুটবলাররা। এর আগে একই ধরনের কাণ্ড করেন লেস্টার সিটির রক্ষণসেনা বেন চিলওয়েল। তিনি আবার একধাপ এগিয়ে মায়ের সঙ্গে এ রসিকতা করেন।


সৌজন্যে : যুগান্তর / ডেইলি সান
সিলেটভিউ২৪ডটকম/২৯ মে ২০২০/ডেস্ক/জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন