Sylhet View 24 PRINT

বাবা-মা’সহ করোনামুক্ত হলেন নাজমুল অপু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-০১ ১৭:১৫:০৬

সিলেটভিউ ডেস্ক :: করোনামুক্ত হলেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। করোনা আক্রান্ত তার বাবা-মা’ও এখন সম্পূর্ণ সুস্থ। তাদের তিনজনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

গত পরশু সোমবার দ্বিতীয়বার করোনা টেস্ট করানো হয়েছিল নাজমুল অপু ও তার পরিবারের। আজ (বুধবার) দুপুরে রিপোর্ট নেগেটিভ এসেছে। দুপুরেই গণমাধ্যমকে এ স্বস্তির খবর জানিয়েছেন নাজমুল অপু। তিনি বলেন, ‘আব্বা-আম্মা ও আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরা এখন সবাই সম্পূর্ণ সুস্থ, করোনা থেকে মুক্ত।’

নারায়ণগঞ্জের বন্দরে নিজ বাসায় আইসোলেশনে থাকা জাতীয় দলের এ বাঁহাতি স্পিনার ও তার বাবা-মা’র জ্বর, কাশি, গলা ও শরীর ব্যথাসহ সব জটিলতা ও উপসর্গ কেটে গিয়েছিল আগেই।

গতকাল মঙ্গলবার তিনি জানিয়েছিলেন, ‘আমি ও আমরা এখন মোটামুটি সুস্থ। তাই করোনা টেস্ট করাতে দিয়েছি। আশা করছি রিপোর্ট নেগেটিভ আসবে।’

গত ২৯ জুন সোমবার বাসা থেকে থেকে করোনা টেস্ট করানো হয়েছিল। কাল ৩০ জুন রিপোর্ট মেলেনি। আজ বুধবার রিপোর্ট এসেছে। এবং প্রত্যাশামতোই রিপোর্ট নেগেটিভ এসেছে।

উল্লেখ্য, জুনের ঠিক মাঝামাঝি বাবা-মা’সহ করোনা ধরা পড়ে নাজমুল অপুর। এরপর থেকে নারায়ণগঞ্জে নিজ বাসায় তারা আইসোলেশনে থাকলেও তার আব্বার একটু জটিলতা দেখা দিয়েছিল। মাঝে হঠাৎ একদিন তার অক্সিজেন কমে গিয়েছিল। অবশ্য অতি দ্রুতই তা আবার স্বাভাবিক হয়ে যায়।


সৌজন্যে : জাগোনিউজ২৪
সিলেটভিউ২৪ডটকম/০১ জুলাই ২০২০/ ডেস্ক /জিএসি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.