আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সাউদাম্পটন টেস্ট: আজ শেষ দিনের চমক!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৭-১২ ১৩:৪৯:৩৯

বদরুদ্দোজা বদর :: বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা অনেক দেরিতে শুরু হয়েছিল। আজ শেষ দিনে আবারো বৃষ্টি না হলে সাউদাম্পটন টেস্টে চমক দেখার অপেক্ষায় থাকবেন ক্রিকেট প্রেমিরা। গতকাল দিনশেষে ইংল্যান্ডের সেকেন্ড ইনিংসে স্কোর ছিল ৮ উইকেটে ২৮৪, লিড ১৭০ রানের। ওয়েস্ট ইন্ডিজ ক্যাপ্টেন জেসন হোল্ডার ফার্স্ট ইনিংসে ৬ উইকেট নিয়ে ২০৪ রানে গুড়িয়ে দিয়েছিলেন ইংলিশ ইনিংস।

সেকেন্ড ইনিংসে সেটা না পারলেও কাজের কাজটি করলেন তিনিই। ১৫১ রানে ৩ উইকেট হারানোর পর ক্যাপ্টেন বেন স্টোকস দায়িত্ব নিলেন নিজের কাঁধে। জ্যাক ক্রলিকে নিয়ে এগিয়ে নিচ্ছিলেন দলকে। হানড্রেড পার্টনারশিপ হতে তখন ২ রান বাকী, দলের স্কোর ২৪৯। এই সময় আঘাত হানলেন হোল্ডার। বেন স্টোকস তাঁর একটি শর্ট লেন্থ বল খেলতে গিয়ে গালি'তে হোপের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে গেলেন। ক্যারিবিয়ানরা ম্যাচে আবারো ফিরে এলো।

গ্যাব্রিয়েল ও জোসেফ তুলে নিলেন আরো ২টি করে উইকেট। মার্ক উড ও আর্চার আজ আবারো খেলতে নামবেন। এরপর আছেন এন্ডারসন। ফার্স্ট সেশনটা কাটিয়ে দিতে পারলে ড্র করার একটি সম্ভাবনা তৈরি হয়ে যাবে। পাশাপাশি লিড বড় হলে জয়লাভের স্বপ্নও দেখতে পারে ইংলিশরা। কিন্তু গতি প্রকৃতি বিবেচনায় ম্যাচ এখন ওয়েস্ট ইন্ডিজের হাতের মুঠোয়। যেহেতু এটি টেস্ট ম্যাচ
আগাম কিছুই ধারণা করা সম্ভব না। তাই চমক

দেখার অপেক্ষায় থাকতে হবে আমাদের। টেস্ট ক্রিকেটের সৌন্দর্যই তো এমন..!!

শেয়ার করুন

আপনার মতামত দিন