আজ রবিবার, ০১ নভেম্বর ২০২০ ইং

নিষিদ্ধ নেইমার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-১৭ ১০:৫১:৩৩

সিলেট ভিউ স্পোর্টস ডেস্ক: নেইমারের শাস্তিটা অনুমেয়ই ছিল। কৌতুহল ছিল কত ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন সেটা নিয়ে। বুধবার ফরাসি ফুটবল কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন নেইমার। মার্শেই ডিফেন্ডার আলভারো গঞ্জালেজের বিরুদ্ধে নেইমারের আনা বর্ণবাদের অভিযোগ তদন্ত করছে ফরাসি লীগ ওয়ান কর্তৃপক্ষ। গত রোববার ফরাসি লীগ ওয়ানে পিএসজি-মার্শেই ম্যাচে বাদানুবাদে জড়িয়ে পড়েন নেইমার ও আলভারো। ম্যাচ শেষে নেইমার দাবি করেন, আলভারো তাকে বর্ণবাদী গালি দিয়েছেন। বর্ণবাদী গালি মানতে না পেরে এই স্প্যানিশ ডিফেন্ডারকে মাথার পেছনে চড় মারেন নেইমার।

সে ম্যাচে নেইমার সহ লাল কার্ড দেখেন পাঁচ ফুটবলার। তারা সবাই শাস্তি পেয়েছেন। মার্শেই ডিফেন্ডার জর্ডান আমাভিকে লাথি মেরে সবচেয়ে বড় শাস্তি পেয়েছেন পিএসজির লেভিন কুরজাওয়া। ৬ ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন এই ফরাসি ডিফেন্ডার। আমাভি নিষিদ্ধ হয়েছেন ৩ ম্যাচ। দুই আর্জেন্টাইন পিএসজি মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেস ২ ম্যাচ ও মার্শেইয়ের দারিও বেনেদিত্তো ১ ম্যাচের জন্য নিষেধাজ্ঞা পেয়েছেন।


২০১৭ সালে ট্রান্সফার ফির রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার। ফরাসি ক্লাবটির জার্সিতে একধিকবার জড়িয়েছেন ঝামেলায়। গত বছর চ্যাম্পিয়ন্স লীগ থেকে বিদায়ের পর অফিসিয়ালের সঙ্গে বাজে ব্যবহার করে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ হন। পরে সেটা ২ ম্যাচে নেমে আসে। গত বছরই রেনেঁ সমর্থকদের গালি দিয়ে নিষিদ্ধ হন তিন ম্যাচ।


সিলেট ভিউ ২৪ ডটকম/ ১৭ সেপ্টেম্বর ২০২০/পিটি

শেয়ার করুন

আপনার মতামত দিন