Sylhet View 24 PRINT

করোনায় আক্রান্ত লিভারপুলের থিয়াগো

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-৩০ ১০:০১:৪২

সিলেটভিউ ডেস্ক :: প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লিভারপুলের থিয়াগো আলকান্তারা। বর্তমানে সেলফ-আইসোলেশনে আছেন এই মিডফিল্ডার।

থিয়াগো সম্প্রতি জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ থেকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে নাম লেখান। চেলসির বিপক্ষে জয় ২-০ গোলে জয় পাওয়া ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন ক্লাবটির হয়ে অভিষেক হয় তার।

তবে গত সপ্তাহে লিগ কাপে লিংকন এফসি’র বিপক্ষে এবং সোমবার লিগে আর্সেনালের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পাওয়ার ম্যাচে দলে ছিলেন না মাঝ মাঠের এই খেলোয়াড়।
মঙ্গলবার এক বিবৃতিতে থিয়াগোর করোনাভাইরাসে আক্রান্তের খবর নিশ্চিত করে লিভারপুল। আক্রান্ত হলেও তেমন কোনও লক্ষণ নেই ২৯ বছর বয়সী এই ফুটবলারের।

“তার খুব কম লক্ষণ দেখা যাচ্ছে। তবে তার স্বাস্থ্য ভালো আছে এবং সুস্থ হয়ে উঠছে। এ ব্যাপারে ক্লাব কোভিড-১৯ সম্পর্কিত প্রটোকল মেনে চলছে। থিয়াগো প্রয়োজনীয় সময় সেলফ-আইসোলেশনে থাকবেন।”

গত সোমবার প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ জানায়, নতুন টেস্টের সবশেষ রাউন্ডে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা গড়েছে। লিগের নতুন মৌসুম শুরু হওয়ার পর এটাই সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা।

সিলেটভিউ২৪ডটকম/৩০ সেপ্টেম্বর ২০২০/ডেস্ক/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.