আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

হিন্দি গানে উদ্দাম নেচে তীব্র রোষানলে মোহাম্মদ শামিপত্নী হাসিন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-১০-২৫ ১৯:০২:০৩

সিলেটভিউ ডেস্ক :: নেহা কক্করের গানে নাচ ক্রিকেটার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের। ‘মর জাঁওয়া’ ছবির জন্য নেহার গাওয়া ‘এক তো কম জিন্দেগানি’ গানটির সঙ্গে তাকে তাল মিলিয়ে কোমর দোলাতে দেখা গেল ভিডিওতে। হাসিন জাহান নিজেই সেই ভিডিওটি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ইতিমধ্যেই ভিডিওটি লাখের বেশি ফলোয়ার দেখেছে, সেই সঙ্গে জমা পড়েছে হাজারের উপরে কমেন্ট। খবর সংবাদ প্রতিদিনের।

ভিডিও দেখে বহু নেটিজেন হাসিন জাহানের নাচের প্রশংসা করেছেন ঠিকই। তবে তাকে কটাক্ষের শিকারই বেশি হতে হয়েছে। অনেকে লিখেছেন, ‘শামি আপনার থেকে দূরে থাকার সঠিক সিদ্ধান্তই নিয়েছেন।’ যদিও সেসব কটাক্ষে কান দেননি হাসিন।  

মডেলিং ও অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন হাসিন। গত মে মাসে নিজের খোলামেলা ছবি পোস্ট করেও বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এমনিতে সোজাসাপ্টা কথা বলতেই ভালবাসেন তিনি। নিজের মতপ্রকাশে প্রকাশ্যে সুর চড়াতে কখনও দ্বিধা করেন না। ২০১৮ সালে প্রথম হাসিন জাহান ও মোহাম্মদ শামির মধ্যে সম্পর্কের তিক্ততা প্রকাশ্যে আসে। শামি ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ আনেন তিনি। যদিও সেসব ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন শামি। পরে বিষয়টি গড়ায় আদালত পর্যন্ত।



সিলেটভিউ২৪ডটকম/২৫ অক্টোবর ২০২০ /বিডি-প্রতিদিন /জিএসি

শেয়ার করুন

আপনার মতামত দিন