আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

নতুন শুরুর জন্য শুভকামনা মাশরাফির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১১:০০:৪৭

সিলেটভিউ ডেস্ক :: কিছুক্ষণ পরেই মাঠে গড়াবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা বাংলাদেশ দলের নেতৃত্বে আর দেখা যাবে না মাশরাফিকে। আজ টাইগার দলের অধিনায়কত্ব করবেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। তাই বাংলাদেশ দল এবং তামিম ইকবালকে নতুন শুরুর শুভকামনা জানিয়েছেন বাংলাদেশের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।

ইনজুরি ছাড়া সুস্থ মাশরাফি পুরো ২০ বছরের ক্যারিয়ারে ফর্মের কারণে একবারও বাদ পড়তে হয়নি। বাদই পড়েছেন দু’বার। প্রথমবার ২০১১’র বিশ্বকাপে ফিটনেসের অজুহাতে তাকে বাদ দেয়া হয়। বলা হয়েছে তখন তিনি শতভাগ ফিট ছিলেন না।

তখনকার প্রধান নির্বাচক রফিকুল আলমের চোখে মাশরাফির সে সময় ছিল ম্যাচ ফিটনেসের অভাব। আর এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজে মাশরাফিকে বিবেচনায় আনা হয়নি ভবিষ্যত লক্ষ্য-পরিকল্পনার ধুয়া তুলে। কোচ ও বিসিবির ভবিষ্যত পরিকল্পনায় নেই, তাই ৩৬ প্লাস মাশরাফিকে বাইরে রেখেই সাজানো হয়েছে দল।

বাদ পড়া মাশরাফির মনের হালচাল যেমনই থাকুক, দেশ আর দলের জন্য কণ্ঠে জোর যে সবসময়ই আছে, সেটি তিনি জানিয়ে দিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ফেসবুকে একটি পোস্ট করে তিনি বলেন,“বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে। পুরো দলের প্রতি রইল শুভকামনা। তামিম ইকবাল খানের জন্য রইল স্পেশাল ভালোবাসা ও দোয়া। সকল চাপকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে, এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই–বাংলাদেশ।”

সিলেটভিউ২৪ডটকম/২০ জানুয়ারি ২০২১/ঢাকাটাইমস/মিআচৌ-৮

শেয়ার করুন

আপনার মতামত দিন