আজ শনিবার, ১০ এপ্রিল ২০২১ ইং

এবার অ্যারন ফিঞ্চের স্ত্রীকে অশালীন আক্রমণ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৭ ১৯:৪০:২২

সিলেটভিউ ডেস্ক :: কোনো ক্রিকেটার খারাপ খেললে তার পরিবারকে আক্রমণ করার ঘটনা ভারত-বাংলাদেশেই বেশি দেখা যায়। এবার এই অন্যায় সীমা ছাড়িয়ে চলে গেছে অস্ট্রেলিয়ায়। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অ্যারন ফিঞ্চরা বিপদে আছে। অধিনায়ক ফিঞ্চের ব্যাটে অনেকদিন ধরেই রান নেই। এমন পরিস্থিতিতে সোশ্যাল সাইটে ফিঞ্চের স্ত্রী অ্যামি গ্রিফিথসকে দায়ী করে অশালীন আক্রমণ করেন কিছু ব্যক্তি।

সোশ্যাল সাইটে গ্রিফিথসের উদ্দেশে অশ্লীল ভাষায় আক্রমণ করা হয়। এর পাশাপাশি সেই সোশ্যাল সাইট ব্যবহারকারীরা বলেন যে, ফিঞ্চের অধিনায়কত্ব ছেড়ে দেওয়া উচিত। এর জবাবে গ্রিফিথস পাল্টা লিখেন, 'আমার চামড়া যথেষ্ট মোটা। সাধারণত এই ধরনের আক্রমণ আমি উপেক্ষা করি। তবে এবার সবকিছু যেন সহ্যের সীমা অতিক্রম করে যাচ্ছে।' এই ধরনের সোশ্যাল সাইট ব্যবহারকারীদের তিনি 'কীবোর্ড বিপ্লবী' হিসেবে বিদ্রুপ করেন।

উপমহাদেশে এই ধরনের আক্রমণ নতুন কিছু নয়। বাংলাদেশের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রীকে নিয়ে নোংরা লেখালেখি হরহামেশাই দেখা যায়। অন্যদিকে বিরাট কোহলি খারাপ খেললে তার স্ত্রী আনুশকা শর্মাকে আক্রমণ করেন তথাকথিত ভক্তরা। গ্রিফিথসও জানিয়েছেন, বহুবার তাকে এমন আক্রমণের মুখে পড়তে হয়েছে। একজন ক্রিকেটারের খারাপ সময় আসতেই পারে। ফিঞ্চাও ছন্দ ফিরে পাওয়ার চেষ্টা করছেন। তবু কিছু মানুষ এসব বোঝে না।

অথচ ভারতের বিপক্ষে ঘরের মাঠে শেষ ওয়ানডে সিরিজে সবচেয়ে বেশি রান ছিল ফিঞ্চের। তারপর থেকেই তিনি ছন্দ হারিয়ে ফেলেন। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ২ ইনিংসে করেছিলেন মাত্র ৩৫ রান। বিগ ব্যাশ লিগে ১৩টি ইনিংস খেলে করেন ১৭৯ রান। গড় ছিল ১৩.৭৬। এমন মলিন পারফর্মেন্সের কারণে অস্ট্রেলিয়া অধিনায়কক আইপিএলেও অবিক্রিত থেকে যেতে হয়। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম দুই ম্যাচে তিনি রান পাননি। আপাতত অজি ক্রিকেটপ্রেমীরা তার ছন্দে ফেরার অপেক্ষায়।



সিলেটভিউ২৪ডটকম/ কালের কণ্ঠ /জিএসি-১১

শেয়ার করুন

আপনার মতামত দিন