আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১ ইং

দেশ নাকি আইপিএল? মোস্তাফিজকে নিয়ে যা বললেন রাজস্থান চেয়ারম্যান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ১৯:১৮:৩৮

সিলেটভিউ ডেস্ক :: দেশ নাকি আইপিএল? দেশের খেলা রেখে সাকিব আল হাসানের আইপিএল বেছে নেয়ার সিদ্ধান্ত নিয়ে সমালোচনা এখনও চলছে। তবে মোস্তাফিজুর রহমান এতটা ঝুঁকি নিতে চাননি। এবার তিনি আইপিএলে পেয়েছেন নতুন দল, রাজস্থান রয়্যালস। তবে মোস্তাফিজ সাফ জানিয়ে দিয়েছেন, দেশের খেলা থাকলে আইপিএলে যাবেন না তিনি।

মোস্তাফিজকে কিনে কি তবে ভুল করেছে রাজস্থান রয়্যালস? ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ কী ভাবছে? আজ (বৃহস্পতিবার) হঠাৎ মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম ঝটিকা সফরে আসেন রাজস্থানের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর। তিনি কথা বলেছেন মোস্তাফিজ ইস্যুতেও।

রঞ্জিতও মনে করেন, দেশের হয়ে খেলা আগে। তবে যদি জাতীয় দলে ডাকা না হয়, তবে মোস্তাফিজের জন্য রাজস্থান রয়্যালসের দরজা খোলা আছে, জানালেন দলটির চেয়ারম্যান।

মোস্তাফিজকে নিয়ে রঞ্জিত বলেন, ‘আশা করি সে আমাদের হয়ে খেলবে। যদিও তার দেশের দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস। ফিজ’কে (মোস্তাফিজুর রহমান) আমরা আমাদের দলে নিয়েছি, তার জন্য আমরা বিড করেছি। সম্ভবত সে খেলবেও। কিন্তু দেশের প্রতি তার দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস। অতএব দেখি কী হয়।’

রাজস্থান চেয়ারম্যান যোগ করেন, ‘আমার ধারণা সে জাতীয় দলে ডাক পাবে। যদি সেটা না হয়, আমরা তো আছিই। একটি বিষয় হল, এদেশে আমাদের বেশ ভালো ফ্যান বেইস আছে। কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংসের পরেই আমাদের ফ্যান বেইস তিন নম্বরে। অতএব আমরা বাংলাদেশ ও উত্তর-পূর্ব ভারতে আমাদের ফ্যান বেইস বাড়াতে চাই।’


সিলেটভিউ২৪ডটকম/ জাগো নিউজ /জিএসি-০১

শেয়ার করুন

আপনার মতামত দিন