আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

মোস্তাফিজের কী হয়েছে জানে না কেউ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-০৮ ০০:১৬:৪৫

দীর্ঘদিন ইনিজুরিতে থাকার পর নিউজিল্যান্ড সিরিজের মাধ্যমেই ক্রিকেটে ফিরেছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের মোস্তাফিজ খেলেছেন দুই ম্যাচ। ফিজিওর পরামর্শেই দ্বিতীয় ওয়ানডেতে বিশ্রামে রাখা হয় তাকে।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেও খেলেছেন মোস্তাফিজ। কিন্তু রবিবার তৃতীয় ম্যাচে তার জায়গায় একাদশে দেখা যেতে পারে তাসকিন আহমেদকে। মোস্তাফিজ নাকি নিজে থেকেই এই ম্যাচে খেলতে চাইছেন না। তিনি নাকি আবার পিঠে ব্যথা অনুভব করছেন।

শারীরিকভাবে তেমন কোনও সমস্যা মনে না হলেও মানসিকভাবে ভেঙে পড়েছেন মোস্তাফিজুর রহমান। অনুশীলনেও তার তেমন কোনও তৎপরতা নেই। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে অনুশীলনে এলেও বল করেননি তিনি।

মোস্তাফিজুর রহমানের যে আসলে কী হয়েছে সে বিষয়টি কারও কাছেই পরিষ্কার নয়। শনিবার রাতে এ বিষয়ে মোস্তাফিজুর রহমানের সঙ্গে বৈঠকে বসার কথা প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের।

মোস্তাফিজকে একটু বিশ্রাম দিতেই দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচের স্কোয়াডে রাখা হয়নি। আগামীকালও মোস্তাফিজের একাদশে থাকার সম্ভাবনা নেই। এমনটি হলে শেষ টেস্টেও তিনি স্কোয়াডে থাকবেন কিনা তা নিয়েও অনিশ্চয়তা থেকে যায়।

শেয়ার করুন

আপনার মতামত দিন