আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মেসি না থাকায় হতাশ ম্যারডোনা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-০১-১০ ১২:২২:০৬

লিওনেল মেসি ও তার বার্সেলোনা সতীর্থরা কাল ফিফা ফুটবল অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে  আসেনই নি! তাতেই বিমর্ষ ফুটবলের বরপুত্র ডিয়েগো ম্যারডোনা।

জুরিখে কাল সেরা ফিফা ফুটবল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যেকোনো কারণেই হোক মেসি এবং টিম বার্সেলোনা উপস্থিত ছিলেন না। দিয়েগো ম্যারাডোনা তাই একটু বেশিই হতাশ হলেন।

বেস্ট ফিফা ম্যানস প্লেয়ার পুরস্কারের জন্য মেসি মনোনীত ছিলেন, সেই তাগিদেই সবাই আশা করেছিল মেসি, সুয়ারেজ, নেইমারসহ বার্সেলনো টিম অনুষ্ঠানে থাকবে।

যাই হোক, সোমবারই বার্সেলোনা ঘোষণা দেয় যে বুধবারে কোপা ডেল রে’তে বুধবার অ্যাটলেটিকো বিলবাও’র বিরুদ্ধে তাদের ম্যাচ থাকায় তারা সুইজারল্যান্ডে আসতে পারছেনা। 

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি এবারও রিয়েল মাদ্রিদ তারকা রোনালদো’র কাছে হারায় স্বদেশী ম্যারাডোনা খুব বেশি বিমর্ষ।

‘আমি বাসায় বসে টিভিতে মেসিকে না দেখে খুবই হতাশ। তুমি কোন কিছুর জন্য কিংবা কোন ব্যক্তির জন্যও লড়ছো না। আমি জানি না কেন এই দলটা এই গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে আসেনি। তাদের অনেক অগ্রাধিকার ছিলো, তার চেয়ে বেশি অগ্রাধিকার ছিলো মেসির জন্য।’ একটি টিভিকে দেয়া সাক্ষাৎকারে বলেন তিনি।

রিয়েল তারকা রোবার্তো কার্লোসও বার্সার এই সিদ্ধান্তে বেজায় বিরক্ত, মেসিকে পরামর্শ দিয়ে বলেন ‘মেসি রোনালদো’র কাছ থেকে নম্রতা শিখতে হবে।’

সালগাদো একটু যোগ করে বলেন, ‘বার্সা বিশ্বের সবচেয়ে বড় ক্লাবগুলোর একটা’। তিনি বলেন, ‘রিয়েল মাদ্রিদ বর্তমানে সেরা দল, আর এই বিষয়টাই বার্সার খেলোয়াড়দের মাঝে প্রভাব বিস্তার করেছে।’

শেয়ার করুন

আপনার মতামত দিন