আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

দশ বছর পর সিলেটে আসছেন জয়পতাকা স্বামী মহারাজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৩ ১৯:০৪:৫৮

সিলেট :: সিলেট নগরীর যুগলটিলা কাজলশাস্থ আর্ন্তজাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকনের উদ্যোগে ৬ দিনব্যাপি ইসকন ভক্ত সম্মেলন ও নব নির্মিত মন্দিরের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠান শুরু হচ্ছে মঙ্গলবার থেকে। সম্মেলনে যোগদান ও মন্দিরের ভিত্তিপ্রস্থর স্থাপন করতে মঙ্গলবার সিলেট আসছেন ইস্কন জি.বি.সি, দীক্ষাগুরু ও বিশ্ব পরিব্রাজকাচার্য শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ। দীর্ঘদিন পর তিনি সিলেট আগমন করায় তাকে সিলেট ওসমানী বিমানবন্দরে অভ্যর্থনা জানাবে ইসকন। ওইদিন বেলা ২টায় বিমানবন্দর থেকে শ্রীল জয়পতাকা স্বামী মহারাজকে মোটর শোভাযাত্রা করে যুগলটিলা মন্দিরে নিয়ে আসা হবে।

শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ শুক্রবার (১৭ নভেম্বর) শত কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য ইসকন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন পেশার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সম্মেলনে যোগদিতে সোমবার থেকে দেশী ও বিদেশী অতিথি ও ভক্তরা আসতে শুরু করেছেন।

ইসকন কর্তৃপক্ষ জানান, দীর্ঘ ১০ বছর পর শ্রীল জয়পতাকা স্বামী মহারাজ সিলেট আসছেন। তার আগমনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন ইসকন সিলেট কর্তৃপক্ষ। তারা জানান, ১৯ নভেম্বর পর্যন্ত ৬ দিন ব্যাপি অনুষ্টানের মধ্যে রয়েছে দীক্ষা অনুষ্ঠান, কীর্তনমেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মহাপ্রসাদ বিতরণ ইত্যাদি।

কর্মসূচি সফলে সকলের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীপাদ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারি।

সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৭/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন