আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

জগন্নাথপুরে সংঘর্ষে যুবক আহত, এলাকায় উত্তেজনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৪ ১৭:০২:২৩

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর ::      সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো বড় ধরণের সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

জানাগেছে, সোমবার রাতে গাড়িতে যাত্রী উঠানো নিয়ে এক ইজিবাইক চালক ও আরেক এইচ পাওয়ার চালকের মধ্যে কথা কাটাকাটি এবং হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে সন্ধ্যায় জগন্নাথপুর সদর বাজারের মাদ্রাসা পয়েন্ট এলাকায় ইকড়ছই গ্রামের বাসিন্দা জগন্নাথপুর পৌরসভার প্রথম চেয়ারম্যান প্রয়াত হারুনুর রশীদ হিরন মিয়ার ছেলে ইজিবাইক মালিক সমিতির সভাপতি জাহিদুর রশিদ ভূইয়া ও এইচ পাওয়ার গাড়ির ম্যানেজার আখলুছ মিয়ার মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ সময় জাকির নামের এক এইচ পাওয়ার গাড়ি চালকের হামলায় জাহিদুর রশিদ ভূইয়া আহত হন। তাৎক্ষনিক ভাবে তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-এ প্রেরণ করা হয়েছে।
 
এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় থমথমে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তবে এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহুর্ত্বে সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।


সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৭/এসএইচএস/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন