আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে শেখঘাট পাইওনিয়ার্সের জয়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৪ ১৮:২৫:০১

সিলেট :: সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মাহা’র পৃষ্ঠপোষকতায় ‘মাহা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০১৬-২০১৭’ এর মঙ্গলবারের (১৪ নভেম্বর) খেলায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব ৯৯ রানে শেখঘাট পাইওনিয়ার্স ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়েছে।

 ব্রাদার্স ইউনিয়ন ক্লাব টসে জিতে ব্যাট করতে নেমে ৫০ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ২৬৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে অরিত্র ৬৭ রান, শাফি ৫৪ রান ও শিমু ৩৬ রান সংগ্রহ করে এবং পাইওনিয়ার্স ক্লাব এর পক্ষে আকসার ৩ উইকেট, জাহেদ, মিনহাজ ও রেহান ২ টি করে উইকেট লাভ করে। জবাবে শেখঘাট পাইওনিয়ার্স ক্লাব ৩৫.৪ ওভাওে সবকয়টি উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে মিটু ৩৯ রান, বাধন ৩১ রান ও তামিম ২০ রান সংগ্রহ করে এবং ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের পক্ষে তারেক ৫ উইকেট, রিমন ও মুন্না ২ টি কওে উইকেট লাভ করে।

উক্ত ম্যাচে ম্যান অব দ্যা ম্যান মনোনীত হন ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের খেলোয়াড় তারেক (৫ উইকেট) । ম্যান অব দ্যা ম্যাচ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক আব্দুল কাহির, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম (সুনু মিয়া), ক্রীড়া সংগঠক সাজেদ আহমদ চৌধুরী বাপন, ক্রিকেট আম্পায়ার ইমরান আজাদ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর ২০১৭/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন