আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

‘গেইম রিটার্নস’ নন্দিতায় গিয়ে দেখুন: সিলেটবাসীর উদ্দেশ্যে নিরব

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৫ ০১:২১:৩৯

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর একমাত্র সিনেমা হল নন্দিতাতে চলছে চিত্রনায়ক নিরব অভিনীত ‘গেইম রিটার্নস’। আজ বুধবার ও আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত নন্দিতাতে চলবে সিনেমাটি। তবে হল কর্তৃপক্ষ আরোও সময় বৃদ্ধি করতে পারেন। নন্দিতাতে ‘গেইম রিটার্নস’নিয়ে দর্শকদের মধ্যে প্রবল আগ্রহ দেখা গেছে।

এদিকে নিজের নতুন সিনেমা ‘গেইম রিটার্নস’ নন্দিতা সিনেমা হলে গিয়ে দেখার অনুরোধ জানিয়েছেন চিত্রনায়ক নিরব। মঙ্গলবার রাতে সিলেটভিউ২৪ডটকম’র সাথে আলাপকালে তিনি এ অনুরোধ করেন। এসময় তিনি বলেন-‘প্রিয় সিলেটবাসী, নন্দিতা হলে আমার একটি সিনেমা প্রদর্শিত হচ্ছে ১০ নভেম্বর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত। সারাদেশব্যাপী নন্দিতাসহ প্রায় ৬২টি প্রেক্ষাগৃহে চলছে। যেহেতু সিলেট নগরীতে মাত্র ১টি হল তাই সবাইকে অনুরোধ করবো সিনেমাটি হলেই গিয়ে দেখুন।’

সিনেমাটি সবার ভালো লাগবে এমন আশাবাদ ব্যক্ত করে নিরব বলেন-‘যারা সিনেমাটা সম্পর্কে অবগত আছেন সবাই নিশ্চিত জানেন যে সিনেমাটি দেখে এখন পর্যন্ত কেউ কোন নেগেটিভ কথা বলেননি। সেই কনফিডেন্স থেকে বলছি সিনেমাটি সব শ্রেণীর মানুষের ভালো লাগবে।’

ছবিটি মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন এ তারকা। প্রায় প্রতিটি শো হাউজফুল এবং উপচে পড়া দর্শক। সিনেমার সুদিন যেন ফিরে আসছে এমনই মনে হচ্ছে। মুক্তির প্রথম সপ্তাহেই বাজিমাত করে ছবিটি। ঢাকার প্রায় সব হলে গিয়েই দর্শকদের সাথে ছবিটি দেখেছেন চিত্রনায়ক নিরব। সিলেটেও আশার ইচ্ছে রয়েছে তার।

নিরব বললেন-  দর্শকদের ভালোবাসার জন্যই আজ আমি নিরব। ‘গেইম রিটার্নস’ সবাই মিলে মজা করে দেখার মতো। অ্যাকশন ও বিনোদনের মিশেলে ছবিটি দেখে দর্শকরা নিরাশ হবেন না আশা করি। সবার প্রতি আমার একটাই চাওয়া ছবিটি হলে গিয়ে দেখবেন।

রয়েল খান পরিচালিত ‘গেইম রিটার্নস’ ছবিতে নিরবের সঙ্গে জুটি হয়েছেন চিত্রনায়িকা তমা মির্জা ও নবাগত লাবণ্য। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন জনপ্রিয় খল- অভিনেতা মিশা সওদাগর।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ নভেম্বর ২০১৭/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন