আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য হলেন সাংবাদিক রেজওয়ান, অভিনন্দন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৫ ০২:২৪:০৫

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নবগঠিত কমিটির সদস্য মনোনিত হয়েছেন দৈনিক যুগান্তর পত্রিকার সিলেট অফিসের সাবেক ব্যুরো প্রধান ও সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য রেজওয়ান আহমদ।

সোমবার রাতে পুরনো কমিটি বাতিল করে ঘোষিত নতুন কমিটিতে সদস্য হন তিনি। রেড ক্রিসেন্টের মহাসচিব বি এম এম মোজহারুল হক এনডিসি ১১ সদস্য বিশিষ্ট নতুন এঢক কমিটি অনুমোদন দেন।

রেজওয়ান আহমদ সাংবাদিকতার পাশাপাশি সংস্কৃতি ও সমাজসেবায় দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। তিনি সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশন এবং সিলেট নজরুল একাডেমীর সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

এছাড়া রেজওয়ান আহমদ সিলেট সিটি করপোরশেনের ৫নং ওয়ার্ডের টানা দু'বারের নির্বাচিত কাউন্সিলর। সিসিকের একজন জননন্দিত কাউন্সিলর হিসেবে তিনি বিভিন্ন মহলের সুনাম কুড়িয়েছেন। দীর্ঘদিন ধরে সাংবাদিকতায়ও তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

এদিকে, সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য রেজওয়ান আহমদ, রেড ক্রিসেন্ট সোসাইটির সিলেট ইউনিটের সদস্য হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম এবং সাধারণ সম্পাদক শাহ্‌ দিদার আলম নবেল।

সিলেটভিউ২৪ডটকম/১৫ নভেম্বর ২০১৭/ শাদিআচৌ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন