আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বড়লেখায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-০৬ ১৭:৫৮:২৪

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের হরিনবদি গ্রামে গলা কাটা অবস্থায় স্মৃতি রানি দাস (২৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত স্মৃতি রানি দাস দাসেরবাজার ইউনিয়নের হরিনবদি গ্রামের কাঠমিস্ত্রি বিধু ভূষণ দাসের স্ত্রী। তাদের আড়াই বছরের একটি মেয়ে রয়েছে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (০৬ ডিসেম্বর) সকাল ১১টার দিকে স্মৃতির স্বামী বিধু ভূষণ দাস কাজের জন্য বাইরে বের হন। এরপর বেলা সাড়ে ১১টার দিকে স্মৃতি রানি দাসকে তাঁর কক্ষে গলা কাটা অবস্থায় পরিবারের লোকজন দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলা কাটা অবস্থায় স্মৃতির লাশ ঘরের বিছানায় পড়ে থাকতে দেখে। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (অপারেশন) অমিতাভ দাস তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ধারালো অস্ত্রে তার গলা কেটেছে। পরিবার বলছে সে (স্মৃতি রানি) নিজেই তার গলা কেটেছে। আমরা তদন্ত করছি। এখনো মামলা হয়নি।’

সিলেটভিউ২৪ডটকম/০৬ ডিসেম্বর ২০১৭/এজেএল/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন