আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

অনির্বাণ শিল্পী সংগঠনের সংগীত, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-০৭ ১৬:১৯:১৮

সিলেট :: ‘চেতনায় শাণিত হোক শুদ্ধতার প্রয়াস’ স্লোগানকে’ সামনে রেখে অনির্বাণ শিল্পী সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে চালিবন্দরস্থ বসন্ত মেমোরিয়েল স্কুল (বিশিকা)-তে আগামী ২২ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে দেশাত্মবোধক সংগীত, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের মধ্যে রয়েছে দেশাত্মবোধক সংগীত ক-বিভাগ ২য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণী, খ-বিভাগ ৫ম শ্রেণী থেকে ৭ম শ্রেণী ও গ-বিভাগ ৮ম শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত। আবৃত্তি ক-বিভাগ ২য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণী (মুক্তিসেনা-সুকুমার বড়ুয়া), খ-বিভাগ ৫ম শ্রেণী থেকে ৭ম শ্রেণী (স্বাধীনতা তুমি-শামসুর রহমান) ও গ বিভাগ ৮ম শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত (স্বাধীনতা এই শব্দটি কিভাবে আমাদের হলো-নির্মলেন্দু গুণ।

চিত্রাংকন (ইচ্ছেমত) ২য় শ্রেণী থেকে ৪র্থ শ্রেণী (পালতোলা নৌকা), খ-বিভাগ ৫ম শ্রেণী থেকে ৭ম শ্রেণী (গ্রাম বাংলার দৃশ্য) ও গ-বিভাগ ৮ম শ্রেণী থেকে ১০ম শ্রেণী পর্যন্ত (৭ই মার্চে ভাষণরত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি)। চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীকে রং পেনসিল ও বোর্ড আনতে হবে এবং আর্ট পেপার সংগঠনের পক্ষ থেকে সরবরাহ করা হবে।

বিস্তারিত জানতে- বাংলাদেশ বেতারের কণ্ঠশিল্পী, অনিবার্ণ শিল্পী সংগঠনের পরিচালক নৃপেন্দ্র দাস-০১৭১৮-৮৮৮০৭০৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/ ০৭ ডিসেম্বর ২০১৭/ প্রেবি/ এমইউএ

শেয়ার করুন

আপনার মতামত দিন