আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

কুলাউড়ায় দুই পক্ষের ওয়াজ মাহফিল নিয়ে উত্তেজনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১২ ২০:৪৮:১৯

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বরমচাল শিশু কিশোর কল্যাণ পরিষদ ও শিশু কিশোর কল্যাণ পরিষদ বরমচালের উদ্যোগে পাশাপাশি দু’টি আলাদা ওয়াজ মাহফিলকে নিয়ে উত্তেজনা বিরাজ করছে।

আগামীকাল শনিবার দুপুর থেকে এই ওয়াজ মাহফিল শুরু হওয়ার কথা। তবে দু’পক্ষের অনড় অবস্থানে যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী জানান।

জানা যায়, বরমচাল ইউনিয়নের একই গ্রাম মাধবপুরে দু’পক্ষ ওয়াজের দিন নির্ধারণ করেন আগামীকাল শনিবার। এক পক্ষের ওয়াজ মাহফিলের স্থান নির্ধারণ করা হয়েছে মাধবপুর মোল্লাবাড়ি মসজিদ সংলগ্ন মাঠে এবং অপরপক্ষের স্থান নির্ধারণ করা হয়েছে মোল্লাবাড়ি গেইটের পূর্ব পাশের কৃষি জমিতে। তবে মোল্লাবাড়ি গেইটের পূর্ব পাশের জমির মালিক মরহুম শফিক মিয়ার ছেলে শহিদুল বিতর্কিত এই ওয়াজের জন্য স্থান দিতে অনীহা প্রকাশ করেন। এতে তারা তাৎক্ষণিক (শুক্রবার) বরমচাল স্কুল এন্ড কলেজ মাঠে ওয়াজ মাহফিল করার সিদ্ধান্ত নেয়।

এদিকে বরমচাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক এই ওয়াজের ব্যাপারে কিছুই জানেন না বলে এই প্রতিবেদককে জানান। তিনি বলেন, কলেজের মাঠে বিগত কখনো কেউ ওয়াজ করেনি। আর অনুমোদন দেয়ার প্রশ্নই আসে না।

এবিষয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা জানান, আমি ব্যবস্থা নিচ্ছি।

সিলেটভিউ২৪ডটকম/১২ জানুয়ারি ২০১৮/এসএ/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন