আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র ১ম যুব সমাবেশ অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৩ ১৮:০৬:১২

সিলেট :: স্বেচ্ছাসেবী সামাজিক যুব সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র উদ্যোগে, সদর উপজেলার খালিগাঁও সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি (সিবিডিবি) এর সার্বিক সহযোগিতায় শনিবার বেলা ১১টায় সিলেট সদর উপজেলাস্থ ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদ অন্তর্গত ২নং ওয়ার্ডে অবস্থিত খালিগাঁওয়ে “দেশ জাগাতে, যুব সমাজকে স্বনির্ভরতায় উদ্বুুদ্ধ করতে, যুব হিসেবে এগিয়ে আসতে হবে আমাকে” এই প্রতিপাদ্যকে উপলক্ষ করে ১ম যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তারা বলেন, ‘যুবদেরকে এগিয়ে নিতে হলে, যুবদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সব ধরনের অপরাধ প্রবণতা ও অবৈধ অর্থ উপার্জনের হাত থেকে যুবদেরকে রক্ষা করে সামাজিক দায়বদ্ধতা সৃষ্টির মাধ্যমে একজন প্রকৃত নাগরিক হিসেবে উপস্থাপনের জন্য যুব সমাজকে কান্ডারীর হিসেবে সামনে আসতে হবে।’

সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বিভাগীয় আহ্বায়ক কমিটির আহবায়ক মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে যুগ্ম সদস্য সচিব আব্দু শহিদের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সুমনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন ৬নং টুকেরবাজার ১, ২ ও ৩ ওয়ার্ডের ইউপি সদস্য লাভলী বেগম। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিভাগীয় আহ্বায়ক কমিটির সদস্য সচিব হুমায়ুন রশিদ চৌধুরী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউসেফ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ট্রেড এক্সপার্ট সুকুমার চন্দ্র সাহা, কমিউনিটি অফিসার মনিরুজ্জামান, ৬নং টুকেরবাজার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য শিউলী পারভীন, সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার সিলেট জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব সানোয়ার হোসেন, সাংগঠনিক সচিব মিজানুর রহমান রুমন, মহানগর আহ্বায়ক কমিটির যুগ্ম সদস্য সচিব সাজ্জাদুর রহমান, সদস্য আব্দুল হান্নান, মহসিন আহমদ তালুকদার, মিছবাহুজ্জামান রাজু, আনহার চৌধুরী রাজু, মাহফুজ আল গালিব, সবুজ আহমদ, তাজ উদ্দীন, সালমান মুমিন রাহী, সুহেলা বেগম, ছাইমা আক্তার, রুহিনা বেগম, ফাহমিদা আক্তার, মাজেদা আক্তার, ফেরদৌসী বেগম, হেপী আক্তার, তানজিনা আক্তার সুমা, শেখ তাছলিমা, ফারজানা আক্তার নাছিমা, নেছারুন আক্তার।

যুব সমাবেশে সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের মহিলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক লাভলী বেগম, যুগ্ম আহ্বায়ক ফাহমিদা আক্তার, সুমনা আক্তার, সদস্য সচিব তাহমিনা বেগম, যুগ্ম সদস্য সচিব রুহিনা বেগম ও সুহেলা বেগমকে নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জানুয়ারি ২০১৮/ প্রেবি/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন