আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে ট্রেনের ধাক্কায় অটোরিকশা ক্ষতিগ্রস্থ, আহত ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৩ ১৯:০৭:২২

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলওয়ে স্টেশন সংলগ্ন রেলের লেভেল ক্রসিংয়ে আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় একটি সিএনজি অটোরিকশা ক্ষতিগ্রস্থ হয়েছে। অটোরিকশার যাত্রী এক মহিলা আহত হয়েছেন। শনিবার বিকালে পৌনে ৫টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৭১০ নং ডাইন আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন ভানুগাছ স্টেশনে প্রবেশ করছিল। ট্রেনটির স্টপেজ ভানুগাছে থাকায় ধীরগতিতে ট্রেনটি প্রবেশের সময় ট্রেনের আগেই যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা (মৌলভীবাজার-থ-১১৫৭৭৯) লেভেল ক্রসিং অতিক্রম করার চেষ্টা করে। এসময়ই আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেনের ঢাক্কায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

এতে অটোরিকশার যাত্রী আসমা বেগম (২৫) নামের এক মহিলা গুরুতর আহত হন। তার বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নের সরই বাড়ি গ্রামে। তিনি ওই গ্রামের আব্দুল আহাদের স্ত্রী। তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার শাহাব উদ্দীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিএনজি অটোরিকশাচালকের অসাবধানতার কারণেই এ ঘটনাটি ঘটে। এ লেবেল ক্রসিংয়ে কোন গেইট নেই।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মঈনুল ইসলাম বলেন, আহত আসমা বেগমের হাতে ও মাথায় বেশ জখম থাকায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জানুয়ারি ২০১৮/জেএ/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন