আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার: এড. রনজিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৩ ২০:৩৬:২৩

সিলেট :: সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রনজিত সরকার বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোলমডেলে পরিণত হয়েছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার। এই সরকারের আমলে দেশের সর্বত্র সড়ক ও রেল যোগাযোগের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। দেশীয় অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হচ্ছে। বাংলাদেশ বিশ্ব দরবারে এখন একটি প্রতিষ্ঠিত নাম। এশিয়ার উন্নয়নের লক্ষ্যমাত্রার দিক থেকে এগিয়ে থাকার দুটি দেশের মধ্যে আমাদের দেশ জায়গা করে নিয়েছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখলে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হবে।

তিনি শনিবার দিনব্যাপী তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবেকলীগ এর আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বিমল সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হুসেনর পরিচালনায় আর বক্তব্য রাখেন কেন্দীয় ছাত্রলীগ এর সাবেক সদস্য এড. আব্দুল খালিক, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, আওয়ামী লীগ নেতা আনুয়ার আকঞ্জি, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুশেন বর্মন, সহ-সভাপতি এমদাদ নুর, সাধারণ সম্পাদক ইমরান হুসেন বিপক, মুক্তিযোদ্ধা যুব কমান্ড এর আহবায়ক হুসেন শরিফ বিপ্লব, যুগ্ম আহবায়ক তফিক মিয়া, মো. শাহ আলি, মোসারফ মিয়া, মধ্যনগর থানা যুবলীগ নেতা হুমায়ুন কবির, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকার, সহ-সাহিত্য সম্পাদক রুকন মিয়া, ছাত্রলীগ নেতা লুৎফুর রহমান, নাজির মিয়া প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৩ জানুয়ারি ২০১৮/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন