আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

'শীতার্তদের পাশে রুরাল টু আরবান'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৪ ০০:৪৪:২০

সিলেট :: কনকনে শীতে শীতার্তদের একটুখানি উষ্ণতার ছোঁয়া দিতে তরুণ সামাজিক সংঘটন 'রুরাল টু আরবান'এর মাধ্যমে সম্পন্ন হয়েছে 'শীতার্তদের পাশে রুরাল টু আরবান' শীর্ষক শীতবস্ত্র বিতরণ কর্মসূচি। অনুষ্ঠানটি সম্পন্ন হয় সিলেটের অদূরে দক্ষিণ সুরমা থানার মোগলাবাজার ইউনিয়নে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের চেয়ারম্যান মো. ফকরুল ইসলাম শায়েস্তা ।

'রুরাল টু আরবান' সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে শুরু হওয়া অনুষ্ঠানটিতে প্রায় দুইশতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানটির বিশেষ সহযোগীতায় ছিলো সিলেটের স্বনামধন্য প্রতিষ্ঠান 'জালালাবাদ ক্যান্টেনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ'।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- 'সমাজের প্রত্যেক স্বাবলম্বী মানুষের উচিৎ এরকম অসহায় মানুষদের পাশে দাঁড়ানো - একজনের সুখ-আনন্দ অন্যদের মধ্যে বন্টন করলেই একটি ভেদাভেদহীন সমাজ তৈরী হবে ।' তিনি তার বক্তব্যে রুরাল টু আরবান সংগঠনকে ধন্যবাদ জানান এমন সময়োপযোগী একটি কার্যক্রম পরিচালনা করার জন্য।

অনুষ্ঠানের সভাপতি মোঃ জাকির হোসেন বলেন- 'বস্ত্র আমাদের মৌলিক চাহিদার একটি অংশ আমদের প্রত্যেকের এই মৌলিক অধিকারটা পাওয়ার দরকার আর সেইদিক বিবেচনা করেই আমরা চেষ্টা করেছি এই কনকনে শীতে তাঁদের পাশে দাঁড়াতে।'

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন 'রুরাল টু আরবান' টীমের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান রাহাদ, হেড অব ভালন্টিয়ার্স কো-অরডিনেটর জায়েদ আহমেদ, ভালন্টিয়ার্স কো-অরডিনেটর তৌফিক আহমেদ, অফিস সেক্রেটারি ওয়াসিম সায়হান, হিউম্যান সেক্রেটারি রাজ তাহা, আবেদ হাসান খানসহ আরো অনেকে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জানুয়ারি ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন