আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

গোলাপগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৪ ১৬:৪২:৩৪

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে এক যুবকের রহস্যজনকভাবে এক যুবকের লাশ পাওয়া গেছে। তাঁর মুখ বালতির মধ্যে ঢুকানো অবস্থায় পাওয়া গেছে। রবিবার ভোর রাতে পৌর এলাকার ৭নং ওয়ার্ডের রনকেলী উত্তরের বনবাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত যুবক হচ্ছে রনকেলী উত্তর গ্রামের মৃত সিকন্দর আলী উরফে সিকই মিয়ার ছোট ছেলে আব্দুল খালিক (৩০)।

নিহতের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ঘটনার দিন নিহতের স্ত্রী সন্তান তার শ্বশুড় বাড়ীতে ছিলেন। তিনি একা ঘরে শুয়ে ছিলেন। পুলিশ প্রাথমিকভাবে আত্মহত্যা ধারণা করলেও পরিবারের লোকজন দাবি করেছেন এটি পরিকল্পিত হত্যা।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ১১ টার দিকে প্রতিদিনের ন্যায় বাড়িতে এসে ঘুমিয়ে পড়ে। রবিবার ভোর রাতে আব্দুল খালিকের পরিবারের লোকজন তার নিজ ঘরের মধ্যে গিয়ে দেখেন একটি বালতীর ভিতরে মুখ ঢোকানো অবস্থায় লাশ পড়ে আছে।

তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাসেরের নেতৃত্বে একটি দল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহতের বড় ভাই ফলিক মিয়া দাবী করেন তার ভাইকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠ তদন্ত দাবী করেন। 

গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর মোহাম্মদ আবু নাছের ঘটনার রহস্যজনক মৃত্যু এবং লাশ উদ্ধারের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তাঁর গলায় ফাঁস লাগার চিহ্ন রয়েছে। তবে তাঁর শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা। এখনো কোন মামলা হয়নি।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ জানুয়ারি ২০১৮ / এএইচএ/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন