আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বরইকান্দি ইউনিয়নে স্কুল ব্যাগ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৪ ১৯:৩৬:২০

সিলেট :: দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ বলেছেন, সরকার শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন  এনেছে। বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া বিগত কোন রকারের সময় সম্ভব হয়নি। সম্ভব হয়েছে বর্তমান সরকারের আমলে। তিনি আরো বলেন সফল উন্নয়ন দেখতে হলে বরইকান্দি ইউনিয়নকে দেখতে হবে। এবং সেখান থেকে সকল ইউনিয়নকে শিক্ষা নিতে হবে।

রবিবার ২০১৬-১৭ অর্থবছরের এলজিএসপি ৩-র অর্থায়নে বরইকান্দি  ইউনিয়নের ৬ টি প্রাইমারী স্কুল ২ টি মাদরাসা ও একটি হাইস্কুলে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ।

বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ হাবিব হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব অঞ্জলি দেব অলি এবং বাহার উদ্দিন বাহারের যৌথ পরিচালনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, বরইকান্দি ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা বদরুল ইসলাম।

উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাহসিন আহমদ দিপু চৌধুরী, ফকির পাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী মো. ফরিদ মিয়া, সাবেক মেম্বার আতাউর রহমান, মুরব্বী হাজী মানিক মিয়া, হাজী মখলিছ মিয়া, আতাউর রহমান আফরোজ, শাহ ইকবাল হোসেন। শুরুতে কোর আন থেকে তেলাওয়াত করেন ক্বারি হাফিজ আলী আহমদ চৌধুরী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউ/পি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ৭নং ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম মাসুম, ২নং ওয়ার্র্ডের মেম্বার এহছানুল হক ছানু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চান্দাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিল্পী দাস, লাউয়াই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রুখশানা বেগম, জালালীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সামিম আক্তার, হাজী ইসমাইল আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রহিমা আক্তার, মহালক্ষী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আনার কলি চৌধুরী, তালুকদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আছমা বেগম, ১নং ওয়ার্ডের মেম্বার আশিকুর রহমান আশিক, ৩নং ওয়ার্ডের মেম্বার শরীফ আহমদ, ৪নং ওয়ার্ডের মেম্বার এনাম উদ্দিন, ৫নং ওয়ার্ডের মেম্বার জাবেদ আহমদ, ৬নং ওয়ার্ডের মেম্বার সৈয়দ মুমিনুর রহমান সুমিত, ৮নং ওয়ার্ডের মেম্বার লয়লু মিয়া, ৯নং ওয়ার্ডের মেম্বার কামাল আহমদ, মহিলা মেম্বার মাহমুদা ইসলাম চৌধুরী, হুছনে আরা বেগম ও রাজিয়া বেগম প্রমুখ।

উল্লেখ্য যে সকল  প্রতিষ্ঠানে স্কুল ব্যাগ বিতরণ করা হয়- বরইকান্দি ফাজিল মাদরাসা, লাউয়াই আলিম মাদরাসা, শাহ চান্দে আলী (রহঃ) হাইস্কুল, চান্দাই সরকারী প্রাথমিক বিদ্যালয়, লাউয়াই সরকারী প্রাথমিক বিদ্যালয়,  জালালীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাজী ইসমাইল আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়, মহালক্ষী সরকারী প্রাথমিক বিদ্যালয়, তালুকদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

সিলেটভিউ২৪ডটকম/১৪ জানুয়ারি ২০১৮/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন