আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ইলিয়াসের জন্য জেলা বিএনপি নেতা ফারুকের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৭ ২০:৫০:৩২

সিলেট :: বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক, বিশ্বনাথ-বালাগঞ্জের সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলীর সন্ধান কামনায় সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফারুকের সার্বিক ব্যবস্থাপনায় অসহায় ও গরীব শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে ওসামানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁওস্থ ফখরুল ইসলাম ফারুকের বাড়ীতে শীতবস্ত্র বিতরণ ও দোআ  মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ওসমানীনগর উপজেলা বিএনপি’র সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম। শীতবস্ত্র বিতরণ ও দোআ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি ও ওসমানীনগর উপজেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মোতাহির আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শীতবস্ত্র বিতরণের সার্বিক ব্যবস্থাপক সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফারুক।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল। ওসমানীনগর উপজেলা যুবদলের যুগ্ম আহব্বায়ক ওলী আহমদ মিঠু ও বুরুঙ্গা ইউনিয়ন যুবদলের সভাপতি ছালিকুর রহমান ছালিক মেম্বারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ওসমানীনগর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজ মো. ফখর উদ্দিন চেয়ারম্যান, ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, বালাগঞ্জ উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক আলা উদ্দিন রিপন, ওসমানীনগর উপজেলা বিএনপি’র সদস্য ও সাবেক মেম্বার নুরুল ইসলাম হারুন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক লেখন মিয়া। ইলিয়াছ আলীসহ ‘গুম হওয়া’ নেতৃবৃন্দকে ফিরে পাওয়ার জন্য দোআ মাহফিলে দোআ করেন হাফিজ শাহজাহান আহমেদ। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল মজিদ মেম্বার, সাইফুল ইসলাম, আব্দুল বারিক, আব্দুল গফুর, সুহেল মিয়া, মতিন মিয়া, মাসুক মিয়া, তছন মিয়া, লিটন মিয়া, আজাদ মিয়া, যুবদল নেতা ইসলাম উদ্দিন, জেলা ছাত্রদল সদস্য হুমায়ুন রশিদ চৌধুরী শফি ও মহানগর ছাত্রদলের সাবেক সদস্য সৈয়দ মিনহাজ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ জানুয়ারি ২০১৮/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন