আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

শিমুর খুনীদের ফাঁসির দাবীতে লন্ডনে মানববন্ধনের আয়োজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৯ ০০:২৫:৫২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমুর খুনীদের গ্রেফতার এবং ফাঁসির দাবীতে ইংল্যান্ডের লন্ডন শহরে এক মানববন্ধনের আয়োজন করা হয়েছে। আগামী ২২ জানুয়ারী সোমবার বিকাল ৪টায় লন্ডনের আফতাব আলী পার্কে এই মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

শিমুর খুনীদের ফাঁসির দাবীতে ডাকা এই মানববন্ধনে উপস্থিত থাকতে লন্ডনের বাঙ্গালী কমিউনিটির সবাইকে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন আয়োজক শিমুর বড় ভাইয়েরা, বন্ধু মহল এবং পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি সিলেট নগরীর কোর্টপয়েন্টে প্রকাশ্য দিবালোকে নিজ দলের সন্ত্রাসীদের হাতে খুন হন মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমু। পরের দিন মঙ্গলবার জানাযা শেষে রাতে নিহত শিমুকে হযরত শাহজালাল (র.) দরগাহ গোরস্থানে দাফন করা হয়। এই ঘটনায় কোতওয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। একটি সূত্রে জানাগেছে মামলায় প্রধান আসামী করা হয়েছে মহানগর ছাত্রদল নেতা নাবিল রাজা চৌধুরী উরফে নাবিন চৌধুরীকে। ২ নম্বর আসামী হিসেবে রয়েছেন মদন মোহন কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি কাজী মেরাজ। এছাড়াও আসামীদের তালিকাতে আরোও নাম রয়েছে ছাত্রদল কর্মী মিজানুর রহমান সুজন, জাহেদ আহমদ, জাকি, ইমাদ উদ্দিন, নাহিয়ান রিপন, তুষারের। এছাড়া অজ্ঞাতনামা হিসেবে আরো ৬/৭ জনের নাম রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জানুয়ারী ২০১৮/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন