আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

নগরীর হাউজিং এস্টেটে ছাদ থেকে পড়ে কিশোরীর মৃত্যু, রহস্য!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-২১ ২৩:৫৫:২৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর হাউজিং এস্টেট এলাকার ৪৬ নম্বর একতলা বাসার ছাদ থেকে পড়ে একটি কিশোরীর মৃত্যু হয়েছে। বিকাল ৪ টার দিকে ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয় সে। পরে সন্ধ্যা ৬ টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মেয়েটির মৃত্যু হয়।

নাসরিন বেগম (১৫) ওই কিশোরী হবিগঞ্জ জেলাধীন নবীগঞ্জ উপজেলার বাহুবল এলাকার নাসির আহমেদের মেয়ে। হাউজিং এস্টেটের মতিউস সামাদ চৌধুরীর বাসায় সে গৃহকর্মী হিসেবে ছিল।

স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র (১) রেজাউল হাসান কয়েস লোদী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন- ‘বাসার বাসিন্দারা জানিয়েছেন মেয়েটি ছাদ থেকে পড়ে গিয়ে আহত হয়েছে। তাকে আহতাবস্থায় মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মেয়েটির মৃত্যু হয়।’
 
এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন সিলেটভিউ২৪ডটকমকে বলেন- ‘আমরা স্থানীয়ভাবে তথ্য জেনেছি যে মেয়েটি ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে মেডিকেলে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তাঁর মাথার পিছন দিকটায় ক্ষত রয়েছে।’

রাত সাড়ে ১১ টায় ওসি মোশাররফ আরোও জানান- নিহতের আত্মীয় স্বজনকে খবর পাঠানো হয়েছে। তারা এসেছেন। মরদেহটি পোস্টমর্টেম শেষে দাফনের জন্য স্বজনদের কাছ দেয়া হবে। অন্য কোন কারণে তার মৃত্যু হয়েছে কি না সেটি পুলিশ খতিয়ে দেখবে। আর পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলেন তিনি।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ জানুয়ারি ২০১৮ / শাদিআচৌ/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন