আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সড়ক দুর্ঘটনায় ৫ মুসল্লির মৃত্যুতে নিসচা’র শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-২৩ ১৩:৪০:০৩

সিলেট :: বিশ্ব ইজতেমা থেকে ফেরার পথে সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুর সাতমাইল এলাকায় ভোর ৬ টায় মুসল্লিদের বহনককারী বাস-ট্রাক সংঘর্ষে সুনামগঞ্জের সদর উপজেলার ৫ (পাঁচ) জন মুসল্লি মৃত্যুবরণ করেন।

তাঁদের মৃত্যুতে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা’র পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানান নিসচা-সিলেট জেলা সভাপতি সংগঠক এম. বাবর লস্কর, সাধারণ সম্পাদক শাহ মো. লোকমান আলী, সহ-সভাপতি আব্দুর রহমান, আশরাফ উদ্দিন রুবেল, কবির আহমদ খান, সহ সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক রফিকুল আলম রফিক, অর্থ সম্পাদক মো. আব্দুল মজিদ, প্রচার সম্পাদক ফয়সল আহমদ, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক কাজী মুহিবুর রহমান, ক্রীড়া ও সমাজকল্যান সম্পাদক আশফাক উদ্দিন আহমদ সহ অন্যান্যরা প্রমুখ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। পাশাপাশি আহতদের দ্রæত সুস্থতা কামনা করেন। নেতৃবৃন্দ দুর্ঘটনার সঠিক কারন উদঘাটন করে যথাযথ ব্যবস্থা গ্রহননের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান এবং শীতকালীন সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করে গাড়ী চালনার জন্য সকল প্রকার যানবাহন চালকদের প্রতি বিনিত অনুরোধ জানান।

সিলেটভিউ২৪ডটকম/২৩জানুয়ারি২০১৮/প্রেবি/এমইকে



@

শেয়ার করুন

আপনার মতামত দিন