আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

চাকুরী জাতীয়করণের দাবিতে সিএইচসিপি এসোসিয়েশনের কর্মসূচী পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-২৩ ১৪:৩৩:১৫

সিলেট :: বাংলাদেশ সিএইচসিপি এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত সিএইচসিপিদের চাকুরী জাতীয়করণের দাবিতে সারাদেশের ন্যায় সিলেট সিভিল সার্জনের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী পালন করছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সিভিল সার্জন অফিসে তাদের চাকুরী জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচী পালন করছেন।

সিলেট জেলা সিএইচসিপি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল ইসলামের সঞ্চালনায় ও সভাপতি মোঃ আকরামুল হক চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা সমন্বয়ক সৈয়দ হাবিবুল হকের সার্বিক সহযোগিতায় এই কর্মসূচী পালিত হচ্ছে।

কর্মসূচীতে বক্তারা জানান- যতদিন পর্যন্ত প্রধানমন্ত্রীর কাছ থেকে চাকুরী জাতীয়করণের কোন আশ্বাস না পাচ্ছেন ততদিন পর্যন্ত তাদের চলমান আন্দোলন অব্যাহত থাকবে। তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ এবং মহামান্য হাইকোর্টের রায় বাস্তবায়নে অচিরেই প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

উক্ত অবস্থান কর্মসূচীতে সিলেট জেলা এবং বিভাগের সাবেক ও বর্তমান সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মসূচীতে একাত্বতা পোষণ করে বক্তব্য রাখেন সিলেট জেলা স্বাস্থ্য বিভাগীয় ৪র্থ শ্রেণি কল্যাণ সমিতির সভাপতি সেলিম মুন্সি, অফিস সহকারী কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এম. গৌছ আহমদ চৌধুরী, অফিস সহকারী কল্যাণ সমিতি সিলেট জেলার সভাপতি মো. আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক রন্দেু কুমার দাস, স্বাস্থ্য বিভাগীয় স্টোর কিপার কল্যাণ সমিতির কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আলী বাবলু প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/২৩ জানুয়ারি ২০১৮/প্রেবি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন