আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে বিমানবন্দর এলাকায় আজ ফের উচ্ছেদ অভিযান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-২৪ ০০:০৫:১২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে মঙ্গলবার। মহানগরীর বিমানবন্দর থানা এলাকায় মঙ্গলবার দিনব্যাপী এ অভিযান পরিচালিত হয়। বেলা ১১ টা থেকে সন্ধ্যা পৌণে ৬টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন সড়ক ও সেতু মন্ত্রণালয়ের উপ-সচিব এটি এম কামরুল ইসলাম। আজ বুধবার টানা দ্বিতীয় দিনের মতো এখানে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হবে।

এর আগে মঙ্গলবার দিনব্যাপী পরিচালিত উচ্ছেদ অভিযানটি সরাসরি ঢাকা থেকে নিয়ন্ত্রিত হয়েছে বলে জানা গেছে। সিলেট জেলা পুলিশ লাইনস থেকে ৩০ জন পুলিশ সদস্য নিরাপত্তা নিশ্চিতে সহযোগিতা করেছেন। এছাড়া বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেনসহ একটি দল সেখানে উপস্থিত ছিলেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন সিলেটভিউ২৪ডটকমকে এসব বিষয় নিশ্চিত করেছেন। পাশাপাশি আজও উচ্ছেদ অভিযান পরিচালিত হবে বলে তিনি জানান।

তিনি জানান, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের নির্দেশে অবৈধ ভাবে দখল করে রাখা স্থাপনা উচ্ছেদ করে সরকারী জায়গা উদ্ধারে অভিযানটি পরিচালিত হচ্ছে। সেখানে সরাসরি উপ-সচিব এটিএম কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

মঙ্গল উচ্ছেদ অভিযানকালে বুলডোজার দিয়ে হোটেল গ্রীণ ল্যান্ডসহ বেশ কয়েকটি স্থাপনা ভেঙে সরকারি জায়গা উদ্ধার করা হয়।

আজ দ্বিতীয় দফা আবারও অভিযান পরিচালনা করা হবে বলে জানা গেছে। রাস্তার পশ্চিম দিকে ১১০ ফুট জায়গা আর পূর্ব দিকে ৯০ ফুট জায়গা উদ্ধার করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৪ জানুয়ারি ২০১৮/ ডিজেএস/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন