আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

রাষ্ট্রপতি সিলেট আসছেন বৃহস্পতিবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৩ ১২:০০:৪৪

সিলেটভিউ ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) প্রথম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বিশ্ববিদ্যালয়টির আচার্য ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ২টায় সিলেটে পৌঁছাবেন তিনি।

এরপর হযরত শাহজালাল (র.) ও শাহ পরান (র.) মাজার জিয়ারত শেষে সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন এবং স্নাতক, এমএস ও পিএইচডি ডিগ্রিধারীদের সনদ দিবেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, রাষ্ট্রপতির আগমন উপলক্ষে দুপুরে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রপতি সিলেটে পৌঁছানোর পর দুই মাজার জিয়ারত শেষে কৃষি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

এদিকে, রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে সিলেটে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা থাকবে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব।

এরইমধ্যে নগরীর সব প্রবেশদ্বারসহ ১৮টি স্পটে তল্লাশি কার্যক্রম শুরু করেছে এসএমপি পুলিশ। এছাড়া ওই দিন কিছু সড়কে যানবাহন ও জনসাধারণের চলাচল সীমিত করে আনা হবে। এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিও গণমাধ্যমে পাঠানো হবে বলেও জানান তিনি।  

সিলেটভিউ২৪ডটকম/১৩ফেব্রুয়ারি২০১৮/ডেস্ক/এমইকে  

@

শেয়ার করুন

আপনার মতামত দিন