আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কুমারপাড়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৩ ১৫:৫৫:৩৩

সিলেট :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে মিছিলটি নগরীর শাহী ঈদগাহ পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুমারপাড়া পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়। বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নেতা আকিরুল ইসলাম চৌধুরী জিসান এর সভাপতিত্বে, ছাত্রদল নেতা সালিম আসলাম এবং ফরহাদ আহমদ রাজার যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র নেতা সুজন মজুমদার, হাবিব আহমদ মুক্তা, মুজিবুর রহমান পবলু, মাসুম আহমদ, রীবন আলী, তারেক চৌধুরী, আকরাম হোসেন, কামরুল আলম চৌধুরী, নাদিম লস্কর, সোহাগ ভূইয়া,আলিম  উদ্দিন সাগর আহমদ, ঝুমুর তালুকদার।

সমাবেশে বক্তরা বলেন- ‘দেশে একদলীয় বাকশাল কায়েম করতে সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসামুলক মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে সাজা প্রদান করা হয়েছে। এর মাধ্যমে বাংলাদেশের রাজনীতির ইতিহাসে এক কলংকজনক অধ্যায়ের সূচনা হয়েছে।  জাতি স্বৈরাচারী সরকারের এই ফরমায়েশি ও অন্যায় রায় ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

সভাপতিত্বের বক্তব্যে আকিরুল ইসলাম চৌধুরী জিসান, অবিলম্বে বিরোধী দলের নেতাকর্মীদের উপর সকল রাজনৈতিক নির্যাতন নিপীড়ন বন্ধ করার আহবান জানান এবং কারাগারে আটক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা ফয়সল হোসনসহ সকলের মুক্তির দাবী জানান।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ ফেব্রুয়ারি ২০১৮/ প্রেবি/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন