আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ঘরে ফিরে যাবেন না আরিফ! (ভিডিও)

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৩ ১৮:৩০:৩২

নিজস্ব প্রতিবেদক :: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত না করে ঘরে ফিরে যাবেন না সিলেট সিটি মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী।

পাশাপাশি খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ইতোমধ্যে গণআন্দোলনে পরিণত হয়েছে উল্লেখ করে মেয়র আরিফ বলেন- ‘আমাদের নেত্রীকে কারাগারে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। এটি কোনভাবেই গণতান্ত্রিক আন্দোলন নয়। সরকার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে ঘৃণ্য আচরণ করছে। আর সেজন্য তাদের জনপ্রিয়তা আজ শূণ্যের কোটায়। দেশের মানুষ খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে বিএনপি’র সাথে রয়েছে।’

সিলেটের হাজারো জনতা আজ স্বতর্স্ফূতভাবে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে যোগ দিচ্ছেন।

তিনি বলেন, সরকারের আচরণে দেশে গণতন্ত্র হারিয়ে গেছে। পূণ্যভূমি সিলেটে বিএনপি সমর্থিত হাজারো মানুষ আজ বিএনপির সাথে রয়েছেন। এই জনতাকে সাথে নিয়ে আমরা গণমানুষের প্রিয় নেত্রী খালেদা জিয়া মুক্ত করে নিয়ে আসবো। তাকে মুক্ত না করে আমরা রাজপথেই থাকবো। রাজপথ থেকে ঘরে ফিরবো না।

বিএনপির প্রতিটি নেতাকর্মীকে সকল ভয়-ভীতির উর্ধ্বে উঠে এই আন্দোলনে যোগ দেয়ার আহ্বান জানান মেয়র। তিনি গত সোমবার সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে এই মন্তব্য করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৩ ফেব্রুয়ারি ২০১৮/ শাদিআচৌ/ এমইউএ

@

ভিডিও : ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

শেয়ার করুন

আপনার মতামত দিন