আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট জেলা ও মহানগর বিএনপির অনশন কর্মসুচী বুধবার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৩ ১৯:৫৬:০২

সিলেট :: সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে সাজা, খালেদা জিয়াকে কারাগারে প্রেরণের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবীতে সিলেট বিএনপির উদ্যোগে এক অনশন কর্মসুচীর ঘোষণা করা হয়েছে।

বিএনপি কেন্দ্র ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে উক্ত অনশন কর্মসুচী বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরীর ঐতিহাসিক রেজিষ্ট্রারী মাঠে অনুষ্ঠিত হবে। যথা সময়ে উপস্থিত থেকে অনশন কর্মসুচীকে সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট বিএনপি নেতৃবৃন্দ।

মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন- বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মামলায় কারাগারে প্রেরণের প্রতিবাদে বিএনপি কেন্দ্র ঘোষিত তিন দিনের কর্মসুচীর ৩য় দিন বুধবার সকাল ৯টা থেকে টা পর্যন্ত অনশন কর্মসুচী পালিত হবে। কর্মসুচীকে সফল করার জন্য সিলেট জেলা ও মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার  আহ্বান জানান তারা।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ফেব্রুয়ারি ২০১৮/প্রেবি/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন